শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

\\\'বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে রাজপথে আছি, থাকবো\\\'

\\\'বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে রাজপথে আছি, থাকবো\\\'

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে রাজপথে আছি এবং থাকবো বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ও বর্তমানে ওই মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি। 

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক শোক সমাবেশে তিনি একথা বলেন। জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটি ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান এ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে তাজুল ইসলাম বলেন, ''মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে রাজপথে আছে এবং থাকবে। শেখ হাসিনার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে তারা রুখে দাঁড়াবে।''

তিনি বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকীতে (জাতীয় শোক দিবস) বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে 'ভুয়া' জম্মদিন পালন না করার জন্য সমাবেশ থেকে আহবান জানান।

জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির চেয়ারম্যান হারুনুর রশিদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু ও মহাসচিব (অর্থ) আলহাজ্ব শরিফ উদ্দিন।

এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হুমায়ূন কবির ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন।

সমাবেশ শেষে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের সমন্বয়ে একটি বিশাল শোক মিছিল কালো পতাকা ও মুক্তিযোদ্ধাদের পতাকার নিয়ে ঝড় বৃষ্টি উপেক্ষা করে ক্যাপ্টেন তাজুল ইসলামের নেতৃত্বে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে। 

বিডি-প্রতিদিন/১৪ আগস্ট, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর