রবিবার, ১৬ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

\\\'বাড্ডায় তিন খুনে জড়িতরা সনাক্ত\\\'

\\\'বাড্ডায় তিন খুনে জড়িতরা সনাক্ত\\\'

নিহতের স্বজনদের আহাজারি

রাজধানীর বাড্ডায় গুলি করে আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে হত্যার ঘটনায় জড়িতদের সনাক্ত করেছে পুলিশ। শীঘ্রই তাদের গ্রেফতার করা যাবে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম।

রাজারবাগ পুলিশ অডিটোরিয়াম প্রাঙ্গণে রবিবার বিকেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

এ সময় মনিরুল ইসলাম বলেন, ''বিশ্বস্ত গুপ্তচর ও প্রযুক্তি ব্যবহার করে ওই ঘটনায় যারা জড়িত, তাদের কয়েকজনের নাম জানা গেছে। তারা কী কারণে তিনজনকে গুলি করে হত্যা করেছে, গ্রেফতারের পর তা সুস্পষ্টভাবে জানা যাবে।''

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাড্ডার আদর্শনগর পাম্পের কাছে আড্ডাস্থলে হামলা চালিয়ে হত্যা করা হয় ঢাকা মহানগর (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান গামা, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামসু মোল্লা এবং উত্তর বাড্ডার একটি বেসরকারি হাসপাতালের তত্ত্বাবধায়ক ফিরোজ আহমেদ মানিককে।

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, তিনটি সম্ভাব্য কারণে ওই হত্যাকাণ্ড ঘটতে পারে। সেগুলো হলো- নিহতদের সঙ্গে কারও ব্যবসায়িক বিরোধ, গরুর হাটের ইজারা নিয়ে দ্বন্দ্ব এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে।

হত্যাকাণ্ডের পর স্বেচ্ছাসেবক লীগ নেতা গামার বাবা মতিউর রহমান বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, মামলায় ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে। তবে কারও নাম উল্লেখ করা হয়নি।

বিডি-প্রতিদিন/১৬ আগস্ট, ২০১৫/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর