শনিবার, ১৪ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

তরুণদের চমক দেখাতে চান খুলনার মেয়র আনিছ

সামছুজ্জামান শাহীন, খুলনা

তরুণদের চমক দেখাতে চান খুলনার মেয়র আনিছ

তারুণ্যের জয় জয়কার সব সময়। ওরা মেধাবী, সমাজের বড় অংশজুড়ে অংশগ্রহণমূলক শক্ত অবস্থান। আমিও তাদের কাতারের একজন। তাই তরুণদের জন্য সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার সহায়ক হিসেবে মহানগরীতে একাধিক ওয়াইফাই জোন স্থাপন করতে চাই। এ সেবাটা করপোরেশনের পক্ষ থেকে বিনামূল্যে দেওয়া হবে। কথাগুলো বলছিলেন- সদ্য দায়িত্বপ্রাপ্ত খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ভারপ্রাপ্ত মেয়র মো. আনিছুর রহমান বিশ্বাস। বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে একান্ত  আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

আনিছ বলেন, কেসিসির জনবল আধিক্যের কারণে নাগরিক সেবা যথাযথভাবে দেওয়া কঠিন হয়ে পড়ছে। জনবলের অর্গানোগ্রাম নীতিনির্ধারণী মহলে পাঠানো হয়েছে। কনজারভেন্সি শাখাটাও এলোমেলো। নাজুক অবস্থায় মহানগরীর ড্রেনেজ ব্যবস্থা। একটু বৃষ্টিতেই নগরী তলিয়ে যায়। এই তিনটি বিষয়ে সজাগ দৃষ্টি দিয়ে সামনে এগিয়ে যেতে চাই। বিশেষ করে নাগরিক সেবার অন্যতম কনজারভেন্সি শাখাটি ঢেলে সাজানো হবে।

ভারপ্রাপ্ত মেয়র বলেন, কেসিসির দরজা সবার জন্য উন্মুক্ত। দলমতের ঊর্ধ্বে থেকে নগরবাসীর সেবক হতে চাই। দলীয় দৃষ্টিকোণ থেকে নয়, সব কিছু বিচার হবে যোগ্যতার। এটাই আমার দর্শন। আমার কার্যালয় সব সময় সবার জন্য উন্মুক্ত। আগেও ছিল, এখনো আছে  এবং ভবিষ্যতেও থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে আধুনিক মহানগরী গড়তে চাই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর