শনিবার, ২ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা
অ্যালামনাই রিইউনিয়নে বক্তারা

বিশ্বে বুয়েটের প্রকৌশলীরা কৃতিত্বের স্বাক্ষর রাখছেন

নিজস্ব প্রতিবেদক

‘বুয়েট অ্যালামনাই-২০১৬-এর গ্র্যান্ড রিইউনিয়নের’ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) প্রকৌশলীরা বিশ্বের বিভিন্ন দেশে কৃতিত্বের স্বাক্ষর রেখে যাচ্ছেন। এ ছাড়া দেশের জাতীয় সমস্যা ও বিশেষ ইস্যু নিয়েও বুয়েট নানা ধরনের কার্যক্রম সম্পাদন করছে।

গতকাল বুয়েটের মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রিমিয়াম স্পন্সর বসুন্ধরা সিমেন্ট। অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের একটি স্টল রয়েছে, যেখান থেকে এ সিমেন্ট সম্পর্কে বিভিন্ন তথ্য জানা যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপহার হিসেবে পাঠানো বিশালাকারের কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) খন্দকার কিংশুক হোসাইন। এরপর বসুন্ধরা সিমেন্টের স্টল পরিদর্শন করেন অতিথিরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুয়েট অ্যালামনাইয়ের সভাপতি অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী। প্রধান অতিথির বক্তব্য দেন অধ্যাপক ড. ইকবাল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। স্বাগত বক্তব্য দেন বুয়েটের ছাত্রকল্যাণ পরিদফতরের পরিচালক ও বুয়েট অ্যালামনাইয়ের সমন্বয়ক অধ্যাপক ড. মো. দেলেয়ার হোসেন। আরও বক্তব্য দেন বুয়েট অ্যালামনাইয়ের সেক্রেটারি প্রকৌশলী ড. সাদিকুল ইসলাম ভূঁইয়া। ধন্যবাদ জ্ঞাপন করেন গ্র্যান্ড রিইউনিয়ন কমিটির কনভেনর প্রকৌশলী মুনিরুদ্দিন আহমেদ। বুয়েটের সাবেক শিক্ষার্থী ও সবচেয়ে বয়স্ক প্রকৌশলী ইমাম উদ্দিন চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন।

সর্বশেষ খবর