রবিবার, ৩ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

বাংলাদেশ প্রতিদিনে আনন্দ আয়োজন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে গতকাল দিনভর আনন্দ আয়োজনে মেতেছিল দেশের সর্বাধিক প্রচারিত এ দৈনিকটির সাংবাদিকসহ সব শাখার কর্মকর্তা ও কর্মচারীরা। নতুন বছরকে বরণ করে নিতে গত বছরের মতো এবারও অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মধ্যাহ্নভোজ, র্যাফেল ড্র ও গানে মেতে ওঠেন বাংলাদেশ প্রতিদিন পরিবারের সদস্যরা। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম অনুষ্ঠানে তার শুভেচ্ছা বক্তব্যে   নতুন  বছরে  পাঠকদের  আরও ভালো খবর উপহার দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন এবং সাংবাদিকদের আরও দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান।

গতকাল এক ভিন্ন আমেজ ছিল বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে। এ জন্য প্রতিদিন কার্যালয়কে সুন্দর সাজে সাজানো হয়। সকাল থেকেই সেখানে ছিল উত্সবের আমেজ। মূলত নতুন বছরে নতুন উদ্যম নিয়ে কাজ শুরু করার জন্যই এ আয়োজনের ব্যবস্থা করা হয়। দুপুরে মধ্যাহ্নভোজ শেষে শুরু হয় লটারির ড্র। এতে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, যুগ্ম সম্পাদক আবু তাহের, উপ-সম্পাদক মাহমুদ হাসান, প্রধান বার্তা সম্পাদক মাশুক চৌধুরী, বার্তা সম্পাদক কামাল মাহমুদ, প্রধান প্রতিবেদক মনজুরুল ইসলাম, ব্যবস্থাপক (প্রশাসন) তানভীর আহমেদ, হেড অব মার্কেটিং মাসুদুর রহমান, হেড অব সার্কুলেশন বিল্লাল হোসেন মন্টুসহ সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সম্পাদক নঈম নিজামের বক্তব্যের পরই শুরু হয় র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরস্কার ছিল ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট, দ্বিতীয় পুরস্কার এলইডি টিভি, তৃতীয় পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন এবং চতুর্থ পুরস্কার দুটি স্মার্ট ফোন। এর বাইরে ছিল আরও পাঁচটি সান্ত্বনা পুরস্কার এবং সবার জন্য বিশেষ পুরস্কার। 

সর্বশেষ খবর