বুধবার, ২ মার্চ, ২০১৬ ০০:০০ টা

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই যুগ পূর্তি উৎসব কাল শুরু

নিজস্ব প্রতিবেদক

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই যুগ পূর্তি উৎসব কাল শুরু

বসুন্ধরা আবাসিক এলাকায় গতকাল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের দুই যুগ পূর্তি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় —বাংলাদেশ প্রতিদিন

বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) দুই যুগ পার করেছে। এ উপলক্ষে আগামীকাল থেকে ১০ দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয়েছে। এর মধ্যে রয়েছে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের সেমিনার, পাবলিক লেকচার, সাংস্কৃতিক অনুষ্ঠান, শোভাযাত্রা, জাতীয় নারী ফুটবল দল ও অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকে সংবর্ধনা, আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা, নাটক, বই প্রকাশ, ঢাকা সিটি ক্লিন অ্যাওয়ার্নেন্স কর্মসূচি। এতে মন্ত্রী, এমপি, মেয়র, উচ্চপদস্থ কর্মকর্তাসহ দেশ-বিদেশের শিক্ষাবিদরা অংশ নেবেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গতকাল বসুন্ধরা আবাসিক এলাকার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দুই যুগ পূর্তি নিয়ে সংবাদপত্রের সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় এবং সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে  বিশ্ববিদ্যালয়ের  অগ্রগতি, সম্ভাবনা এবং দুই যুগ পূর্তির কর্মসূচি সম্পর্কে অবহিত করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এম এ কাশেম। উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ,   মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. আতিকুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এম এ হাশেম, বেনজীর আহমেদ প্রমুখ।

সর্বশেষ খবর