Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ১ জুন, ২০১৬ ২৩:২৪
বর্ষার আগেই রাস্তা সংস্কার : খোকন
নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকন বলেছেন, বর্তমানে দক্ষিণ সিটিতে প্রায় ৩০০টি রাস্তার উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। বর্ষা মৌসুমের আগেই নগরীর সব রাস্তা সমস্যার সমাধান করা হবে। গতকাল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আয়োজনে নগরীর ২৬নং ওয়ার্ডে আজিমপুর স্টেট জনকল্যাণ সমিতি মিলনায়তনে রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

সাঈদ খোকন বলেন, ঢাকা মহানগর হাজারো সমস্যায় জর্জরিত ছিল। দায়িত্ব গ্রহণের এক বছরে মধ্যে নাগরিক সমস্যা সমাধান করতে সক্ষম হয়েছি। আমি মনে করি এককভাবে কোনো মেয়র বা কাউন্সিলরের পক্ষে সব সমস্যা লাঘব করা সম্ভব হয়ে ওঠে না। এ জন্য প্রত্যেককে মেয়রের ভূমিকা পালন করতে হবে।

মেয়র বলেন, দেশের শিল্প সাহিত্যের বিকাশে সিটি করপোরেশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দেশের স্বনামধন্য কবি, সাহিত্যিক ও বুদ্ধিজীবীদের সম্মান রক্ষার্থে বিভিন্ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। দক্ষিণ সিটির আওতাভুক্ত বিভিন্ন রাস্তাঘাট বিশিষ্ট কবি, সাহিত্যিক ও বুদ্ধিজীবীদের নামে নামকরণ করা হবে।




up-arrow