Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২ জুন, ২০১৬ ০৩:২৮
কৃষিমন্ত্রীর নামে ভুয়া আইডি
নিজস্ব প্রতিবেদক

নিজের নামে ফেসবুকে ভুয়া পাতা পরিচালনার অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। ভুয়া ফেসবুক আইডিগুলো বন্ধ করতে বাংলাদেশে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যানকেও মন্ত্রী জানিয়েছেন বলে গত মঙ্গলবার কৃষি মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, সম্পতি লক্ষ্য করা যাচ্ছে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর নামে কে বা কারা ভুয়া ফেসবুক আইডি খুলে পরিচালনা করছে। যার পরিপ্রেক্ষিতে এই সংক্রান্ত বিষয়ে বিটিআরসির চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে এবং রমনা মডেল থানায় জিডি করা হয়েছে। কৃষিমন্ত্রীকে উদ্ধৃত করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মন্ত্রী কোনো ফেসবুক আইডি পরিচালনা করেন না এবং ভবিষ্যতেও ফেসবুক (আইডি) পরিচালনা করার অভিপ্রায় নেই।

ভুয়া ফেসবুক আইডিগুলো বন্ধ এবং ভবিষ্যতে যেন মন্ত্রীর নামে এ ধরনের ফেসবুক আইডি খুলে কেউ যাতে কার্যক্রম পরিচালনা করতে না পারে, জিডিতে সে বিষয়ে ব্যবস্থা নিতে বলা হয়েছে। এ ছাড়া এসব ভুয়া ফেসবুক আইডির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতেও জিডিতে পুলিশকে বলেছেন কৃষিমন্ত্রী। এর আগেও মতিয়া চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি এবং ই-মেইল অ্যাকাউন্ট খোলা হলে সংশ্লিষ্টদের অবগতের পর তা বন্ধ করে দেওয়া হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ বিষয়ে রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, গত সোমবার নিজের নামে ফেসবুকে ভুয়া পাতা পরিচালনার অভিযোগ এনে থানায় জিডি করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow