Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৩ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ১২ জুন, ২০১৬ ২২:৩৫
অবশেষে বরিশাল আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
অবশেষে বরিশাল আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশ্য সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার সাড়ে ৩ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল বরিশাল জেলা আওয়ামী লীগ। শনিবার গণভবনে দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের কার্যনির্বাহী কমিটির সভায় অনুমোদন দেওয়া হয় বরিশাল জেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি।

নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ২০১২ সালের ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত সম্মেলনে আবুল হাসানাত আবদুল্লাহ সভাপতি এবং তালুকদার মো. ইউনুস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। এরপর বহুবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা শোনা গেলেও পিছিয়েছে বারবার।

৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে হাসানাত আবদুল্লাহর স্ত্রী শাহানারা আবদুল্লাহ, প্রবীণ নেতা মোহাম্মদ হোসেন চৌধুরী, মনিরুল আহসান খান, সৈয়দ আনিচুর রহমান, কর্নেল জাহিদ ফারুক শামীম (অব.), অধ্যক্ষ আবদুর রশিদ খান ও দীলিপ কুমার ঘোষকে সহসভাপতি করা হয়েছে।

কমিটির তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান কৃষকলীগ নেতা মুনসুর আহমেদ, জেলা যুবলীগ সভাপতি জাকির হোসেন ও হেমায়েতউদ্দীন আহমেদ। জেলা আইনজীবী সমিতির  সভাপতি মজিবর রহমান ও প্রয়াত আওয়ামী লীগ নেতা  মহিউদ্দীন আহমেদের ছেলে সাহাব আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এ ছাড়া জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ফজলুল করিম শাহীন তথ্য ও গবেষণা সম্পাদক, শহর  ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন চুন্ন প্রচার  সম্পাদক,  জেলা  ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিলন ভূঁইয়াকে সহ-প্রচার সম্পাদক করা হয়েছে।




up-arrow