Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৩ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ জুন, ২০১৬ ০১:৫৩
পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে খালেদা জিয়ার ইফতার
নিজস্ব প্রতিবেদক

বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ইফতার করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রী হলে এ ইফতারের আয়োজন করেন তিনি। ইফতারে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন। বেগম খালেদা জিয়ার সঙ্গে একই মঞ্চে ইফতার করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, ব্যারিস্টার রফিক-উল হক, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মাহবুবউল্লাহ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য খন্দকার মোস্তাহিদুর রহমান, অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার। এ ছাড়া      এ জেড এন তাহমিদা, সদরুল আমিন, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, প্রকৌশলী আ ন হ আখতার হোসেন, আবদুল হালিম, এ জেড এম জাহিদ হোসেন, সেলিম ভূঁইয়া, সংগীত ব্ত্র্নিত্ব গাজী মাজহার“ল আৃৃনায়ার প্রমুখ। অন্যদিকে মিডিয়া ব্যক্তিত্বদের মধ্যে ইফতারে অংশ নেন নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, ইনকিলাবের এম এম বাহাউদ্দিন, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, সংগ্রামের আবুল আসাদ, দিনকালের ড. রেজওয়ান সিদ্দিকী, বাংলাদেশ প্রতিদিনের উপ-সম্পাদক মাহমুদ হাসান, মাহমুদ শফিক ও বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান।

সাংবাদিক নেতাদের মধ্যে ছিলেন— রুহুল আমিন গাজী, আবদুল হাই শিকদার, শামছুদ্দিন হারুন, এম আবদুল্লাহ ডিআরইউ সাধারণ সমষ্ণাদক রাজু আহৃম্তুদ প্রমুখ।

এ ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লেফটেন্যান্ট জেনারেল মাহবুবুর রহমান (অব.), ব্রিগেডিয়ার জেনারেল আসম হান্নান শাহ (অব.), ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আবদুল্লাহ আল নোমান, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। ইফতারের অল্প কিছুক্ষণ আগে অনুষ্ঠানস্থলে আসেন বেগম খালেদা জিয়া। পরে তিনি কয়েকটি টেবিলে ঘুরে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং ইফতার শেষে আগত অতিথিরা সারিবদ্ধভাবে বেগম খালেদা জিয়ার সঙ্গে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

up-arrow