Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৮ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ জুন, ২০১৬ ২৩:৪৭
রাজনীতিবিদ কূটনীতিক ও পেশাজীবীদের সম্মানে জেপির ইফতার
নিজস্ব প্রতিবেদক

রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক ও পেশাজীবীদের সম্মানে গতকাল ইফতারের আয়োজন করে জাতীয় পার্টি-জেপি। রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে ইফতারের আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

আগত অতিথিদের স্বাগত জানান জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান এবং পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। ইফতার অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন— তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও ডা. দীপু মনি এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আওয়ামী লীগের প্রবীণ নেতা মোজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, জাসদের আরেক অংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন ও একই দলের নেতা শহীদ উল্যাহ, বাংলাদেশ       এরপর পৃষ্ঠা ২ কলাম ৬

 

 তরীকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল এমপি। গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এম কে রহমান, পরিবেশবাদী সংগঠন বেলার নির্বাহী পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসান, মানবাধিকার কমিশনের সদস্য কাজী রিয়াজুল হক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রো-ভিসি অধ্যাপক ডা. শহীদুল্লাহসহ পেশাজীবীরাও এতে যোগ দেন। এছাড়া বিভিন্ন দেশের কূটনীতিকরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, দেশ উন্নয়নের পথে এগিয়ে যাবে— সৃষ্টিকর্তার দরবারে আমরা এই প্রার্থনা করছি। তিনি সবার সুখ ও সুন্দর জীবন কামনা করেন। শুরুতে অতিথিদের স্বাগত ও শুভেচ্ছা জানান জেপি মহাসচিব ও সাবেক মন্ত্রী শেখ শহীদুল ইসলাম। ইফতারের আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত করেন হাফেজ মাওলানা আবদুর রহিম।

এই পাতার আরো খবর
up-arrow