Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৮ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ জুন, ২০১৬ ২৩:৫৭
ধর্ষণের পর শিশুকে শ্বাসরোধে হত্যা
নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে এক শিশুসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পীরগঞ্জ উপজেলায় শিশুকে ধর্ষণের পর হত্যা এবং পীরগাছায় যুবককে কুপিয়ে হত্যা করা হয়।

শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সকালে পীরগঞ্জ উপজেলার উত্তরপাড়া গ্রামের আবদুল মমিন প্রধানের ছেলে রিয়াদ প্রধানের (২০) শোয়ার ঘরের খাটের নিচে মাটিতে পুঁতে রাখা তানজিলা খাতুন চুমকির (৮) লাশ উদ্ধার করা হয়। তানজিলা দুরামিঠিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। সে গত মঙ্গলবার দুপুরে এলাকায় আম কুড়াতে গিয়ে নিখোঁজ হয়।

পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, মঙ্গলবার সকালে পীরগঞ্জ কারিগরি মহাবিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র রিয়াদ প্রধানের বাবা-মা তার নানার বাড়িতে বেড়াতে যান। রিয়াদ ছাড়া বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে রিয়াদ প্রতিবেশী শাহজাহান আলীর মেয়ে তানজিলাকে নিজ ঘরে ডেকে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। একপর্যায়ে শ্বাসরোধে হত্যার পর খাটের নিচে গর্ত খুঁড়ে তানজিলার লাশ পুঁতে রাখে। গ্রেফতারের পর রিয়াদ ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানান ওসি। নিহতের বাবা বাদী হয়ে রিয়াদের বিরুদ্ধে ধর্ষণের পর হত্যা মামলা করেছেন।   অন্যদিকে পীরগাছা থানার ওসি আমিনুল ইসলাম জানান, গতকাল সকালে উপজেলার আমডারা এলাকায় সেলুন কর্মচারী রুবেল মিয়ার (২৩) লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি রুবেল।

এই পাতার আরো খবর
up-arrow