Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ২৬ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুন, ২০১৬ ২৩:৫৯
উন্নত প্যাকে আকর্ষণীয় উপহারসহ বসুন্ধরার পণ্য মোনালিসা
নিজস্ব প্রতিবেদক

নারীর গতিময় জীবনকে আরও ছন্দময় ও টেনশন ফ্রি রাখতে বসুন্ধরা গ্রুপের পণ্য মোনালিসা স্যানিটারি ন্যাপকিন আকর্ষণীয় উপহারসহ আরও উন্নত প্যাকে বাজারে এলো। নতুন ভ্যালু অ্যাডেড মোনালিসার আল্ট্রা সুপার, উইংস রেগুলার ও বেল্ট সিস্টেম যে কোনো ক্যাটাগরির একটি প্যাক কিনলেই ভোক্তারা পাচ্ছেন বিশ্বমানের চমৎকার একটি প্যান্টি ফ্রি।

১২০ টাকায় আল্ট্রা সুপার, ১০০ টাকায় উইংস রেগুলার এবং ১০০ টাকায় বেল্ট সিস্টেম বিশেষ ভ্যালু অ্যাডেড প্যাক পাওয়া যাবে সব পাইকারি ও খুচরা আউটলেটে।

গতকাল বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ মোনালিসার তিন ক্যাটাগরির ভ্যালু অ্যাডেড প্যাকের নতুন মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হেড অব সেলস মোহাম্মদ মাসুদুজ্জামান, হেড অব ব্র্যান্ড সেলিমউল্লাহ সেলিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হেড অব সেলস মোহাম্মদ মাসুদুজ্জামান বলেন, বিশ্বের উন্নত দেশসমূহে শতকরা ১০০ ভাগ নারী যেখানে স্যানেটারি ন্যাপকিন ব্যবহার করে সেখানে বাংলাদেশ মাত্র শতকরা ৯ ভাগ নারী এটি ব্যবহার করে থাকে। অসচেতনতার কারণেই জরায়ুর ক্যান্সারসহ মারাত্মক সব রোগে আক্রান্ত হতে দেখা যায়। বসুন্ধরা কম দামে আকর্ষণীয় উপহারসহ স্যানেটারি ন্যাপকিন বাজারে ছেড়ে আরও বেশি নারীকে তা কেনা ও ব্যবহারের ক্ষেত্রে আগ্রহী করে তুলতে চায়। সুস্থ মা সুস্থ সন্তান জন্মদানের মধ্য দিয়েই উন্নত জাতি উপহার দিতে পারেন।

up-arrow