Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : সোমবার, ২৭ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৬ জুন, ২০১৬ ২২:৩২
ইয়াবা বিক্রি করায় মা-ছেলে গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক

ইয়াবা বিক্রির অপরাধে রাজধানীর মুগদা থেকে মা রাশেদা বেগম ও তার ছেলে মেহেদি হাসানকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রির ৩ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ডিএনসি জানিয়েছে, গ্রেফতার মা ও ছেলের বিরুদ্ধে মাদক আইনে মুগদা থানায় মামলা করা হয়েছে। তাদের গ্রামের বাড়ি কক্সবাজারের টেকনাফে। দীর্ঘদিন ধরে পরিবারটি ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত। ডিএনসির ঢাকা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের তত্ত্বাবধায়ক ফজলুল হক খান বলেন, শনিবার রাতে উত্তর মুগদাপাড়ার মদিনাবাগ এলাকার একটি বাড়িতে অভিযান চালানো হয়। ওই বাড়ির চারতলার একটি ফ্ল্যাটে স্টিলের আলমারি থেকে ২ হাজার  ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৩ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় মেহেদীকে গ্রেফতার করা হয়। পরে মেহেদীর দেওয়া তথ্যে ওই বাড়ির নিচতলার একটি ফ্ল্যাটে সোফার পাশে লুকিয়ে রাখা আরও ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। এ সময় মেহেদীর মা রাশেদাকে গ্রেফতার করা হয়। রাশেদার স্বামী সিদ্দিকুর রহমানও মাদক ব্যবসায়ী। তাকে ধরতে অভিযান চলছে।

আরও দুজন গ্রেফতার : এপিবিএন-৫ এর সিনিয়র এসি (মিডিয়া) আমিরুল ইসলাম জানান, শনিবার রাতে ভাষানটেক সিবি এলাকা থেকে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৫ হাজার ৯২০ টাকাসহ নাজিমুল হক জুয়েল ও শুভ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

up-arrow