Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ জুলাই, ২০১৬ ২৩:৪৪
তিন মাসের পুত্রকে হত্যা পাষণ্ড বাবা গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক

তিন মাসের শিশু আরাফাত হোসেনকে হত্যা করার অভিযোগে এক পাষণ্ড পিতাকে গ্রেফতার করা হয়েছে। আর এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে গাজীপুরের কালিয়াকৈরের সাকাশ্বর এলাকায়। এ ঘটনায় পাষণ্ড বাবাকে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। নিহতের বাবা নিজে বালিশ চাপা দিয়ে হত্যার বিষয়টি স্বীকার করেছে বলে জানায় থানা পুলিশ। এ ঘটনায় মা খাদিজা বাদী হয়ে কালিয়াকৈর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ গতকাল সকালে শিশুর লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। নিহত শিশু আরাফাত হোসেন ময়মনসিংহের ত্রিশালের  উজানপাড়ার এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। জাহাঙ্গীর  তার স্ত্রী খাদিজা বেগমকে নিয়ে উপজেলার সাকাশ্বর এলাকার  হবিউল্লাহর  বাড়িতে  ভাড়ায়  থেকে টমটম গাড়ি চালাত। নিহতের মা খাদিজা অভিযোগ করে বলেন, জাহাঙ্গীরের সঙ্গে স্থানীয় একটি মেয়ের পরকীয়া রয়েছে। এ ঘটনায় তার সঙ্গে প্রায় ঝগড়া হতো।

শনিবার রাত ২টার দিকে ছেলেকে দুধ খাইয়ে খাদিজা ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে জেগে ছেলের মৃত্যু হয়েছে দেখে কান্নাকাটি করতে থাকি। এ সময় এলাকাবাসী জাহাঙ্গীর ও তার স্ত্রীকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। বাবা-মা দুজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করলে বাবা হত্যার দায় স্বীকার করেন। পরে নিহত শিশুর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় হত্যা মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান রাসেল জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে মা-বাবা দুই জনকে  জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়  এবং লাশ উদ্ধার করে মর্গে পাঠানো  হয়েছে। বাবা হত্যার দায় স্বীকার করলে তাকে গ্রেফতার দেখানো হয়।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মোতালেব মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোচালক জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী খাদিজার সঙ্গে পারিবারিক বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। শনিবার রাতে এ বিরোধের জেরে বাবা ঘুমন্ত অবস্থায় নিজের শিশু সন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যা করে।

এই পাতার আরো খবর
up-arrow