Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ জুলাই, ২০১৬ ২৩:৫০
মদ ট্র্যাজেডি মামলায় ২৪ জনের নামে চার্জশিট
নিজস্ব প্রতিবেদক, রংপুর
মদ ট্র্যাজেডি মামলায় ২৪ জনের নামে চার্জশিট

রংপুর নগরীর মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ি সংলগ্ন বিহারীপাড়ায় ‘মদের বিষক্রিয়ায়’ ১৪ জনের মৃত্যুর ঘটনায় দায়ের করা হত্যা মামলায় ২৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম জানান, গতকাল দুপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

অভিযোগপত্রে মাদক ব্যবসায়ী আবদুর রহিম ছইয়া, তার স্ত্রী হোসনে আরা বেগম ও ছেলে মিঠু মিয়াকে প্রধান আসামি করা হয়েছে বলে জানান তিনি। অভিযোগপত্রভুক্ত ২৪ আসামির মধ্যে ২২ জনকে ঘটনার পরপরই গ্রেফতার করেছিল পুলিশ। পরে ২১ জনই জামিনে বেরিয়ে আসেন। তবে প্রধান আসামি আবদুর রহিম ছইয়া এখনো কারাগারেই আছেন। তার ছেলে মিঠু মিয়া ঘটনার পর থেকেই পলাতক।

অভিযোপত্র থেকে জানা যায়, গত বছরের ২৮ সেপ্টেম্বর রাতে বিহারীপাড়ায় মদ বিক্রেতা আবদুর রহিম ছইয়ার বাড়িতে মদপানের পর বিষক্রিয়ায় ট্রাকচালক, হেলপার, কসাই ও রংমিস্ত্রিসহ বিভিন্ন পেশার ১৪ জন মারা যান। এদের মধ্যে ৭ জনই বিহারীপাড়ার বাসিন্দা।

এ ঘটনায় নিহত নাসিম ও মনুর বড় ভাই আমিন মিয়া মদ বিক্রেতা আবদুর রহিম ছইয়া, তার স্ত্রী হোসনে আরা ও ছেলে মিঠু মিয়াসহ ২৪ জনের নামে হত্যা মামলা করেন।

এই পাতার আরো খবর
up-arrow