Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুলাই, ২০১৬ ০২:৩৬
যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের জঙ্গিবাদ বিরোধী কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে গণসচেতনতা তৈরিতে প্রচারের বিশেষ উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। গতকাল থেকে মহানগর দক্ষিণের অন্তর্ভুক্ত ৫৭টি ওয়ার্ডে রিকশায় করে মাইকে এই বিশেষ প্রচার শুরু হয়েছে।

সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে বর্ধিত সভায় এই কার্যক্রমের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভায় ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে গণসচেতনতা তৈরি করতে আজ (গতকাল) থেকে মহানগর দক্ষিণের ৫৭টি ওয়ার্ডে রিকশা ও মাইকের মাধ্যমে প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সজাগ হোন, রুখে দাঁড়ান। দেশের যুব সমাজ সচেতন হয়ে রুখে দাঁড়ালে জঙ্গিবাদ নির্মূল হবে।

এদিকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জঙ্গি হামলাকারী, স্বাধীনতা ও গণতন্ত্রের শত্রুদের মূলোৎপাটনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে। গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ, পল্টন, গুলিস্তান, জাতীয় প্রেসক্লাব, হাইকোর্ট মোড়সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এই পাতার আরো খবর
up-arrow