বুধবার, ১৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা

এসপি পদমর্যাদার একুশ কর্মকর্তার বদলি পদায়ন

বিশেষ প্রতিনিধি

এসপি পদমর্যাদার একুশ কর্মকর্তার বদলি পদায়ন

বাংলাদেশ পুলিশের এসপি পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, ময়মনসিংহের এসপি মঈনুল হককে নারায়ণগঞ্জের এসপি, ডিএমপির উপ-পুলিশ কমিশনার সৈয়দ নুরুল ইসলামকে ময়মনসিংহে, মো. মাহবুব আলমকে টাঙ্গাইলে, পুলিশ সদর দফতরের এআইজি মো. আনিছুর রহমানকে মেহেরপুরের এসপি পদে বদলি করা হয়েছে।

এছাড়া বান্দরবানের এসপি মো. মিজানুর   রহমানকে  রংপুরে, ডিএমপির উপ-পুলিশ কমিশনার সঞ্জিত কুমার রায়কে বান্দরবানে, ঝিনাইদহের এসপি মো. আলতাফ হোসেনকে সাতক্ষীরা, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. মিজানুর রহমানকে ঝিনাইদহের, সিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞাকে রাজশাহী ও সিলেটের নুরে আলম মিনাকে চট্টগ্রামের এসপি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এসবির বিশেষ পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে সিলেটের এসপি, বাগেরহাটের মো. নিজামুল হক মোল্যাকে খুলনায়, ঢাকার রেলওয়ে রেঞ্জ কার্যালয়ের এসপি পংকজ চন্দ্র রায়কে বাগেরহাটে, লালমনিরহাটের টিএম মোজাহিদুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জে, রংপুরের আরআরএফ কমান্ড্যান্ট এস এম রশিদুল হককে লালমনিরহাটে, মেহেরপুরের মো. হামিদুল আলমকে দিনাজপুরের এসপি করা হয়েছে। দিনাজপুরের এসপি মো. রুহুল আমিনকে পুলিশ সদর দফতরে এআইজি পদমর্যাদায় পদায়ন, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জায়েদুল আলমকে মুন্সীগঞ্জে, মুন্সীগঞ্জের বিপ্লব বিজয় তালুকদারকে নাটোরে, নাটোরের  শ্যামল কুমার মুখার্জিকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার এবং ডিএমপির উপ-পুলিশ কমিশনার শাহ মিজান শাফিউর রহমানকে ঢাকা জেলার এসপি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর