Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২২ জুলাই, ২০১৬ ০৩:১৫
শাহজাহান ফের তিন দিনের রিমান্ডে
‘এসপি বাবুল চাকরিতে বহাল
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামি মো. শাহজাহানকে ফের তিনদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। গতকাল শাহজাহানের তিন দিনের রিমান্ড মঞ্জুন করেন মহানগর হাকিম হারুন অর রশিদ।

এর আগে গত ১৭ জুলাই একই মামলায় শাহজাহানসহ তিনজনকে প্রথম দফায় জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত। এর মধ্যে শুধু শাহজাহানকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। ওই জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফের জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হয়।

তিদন্তকারী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, শাহজাহান, এহতেশামুল হক ভোলা ও সাঈদুল ইসলাম সাকুকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছিল আদালত। পুলিশ শুধু শাহজাহানকে তিনদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে। এদিকে পুলিশের মহাপরির্দশক (আইজিপি) এ কে এম শহীদুল ইসলাম বলেছেন, পুলিশ সুপার বাবুল আক্তার এখনো চাকরিতে বহাল আছে। তবে সে অফিস করছে না। আমাদের সঙ্গে কিংবা কোনো অফিসারের সঙ্গে যোগাযোগ রাখছে না। সে বলছে- সে মেন্টালি ডিপ্রেসড (মানসিকভাবে বিপর্যস্ত), চাকরি করার মানসিক অবস্থায় নেই। সে তো আমাদের সঙ্গে কথা বলে সদর দফতরেও যাচ্ছে না। তবে এভাবে ছুটিতে না থাকার পরও অফিস না করায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। গতকাল বিকালে নগরীর নাসিরাবাদ আবাসিক এলাকায় সিএমপির অফিসার্স মেসের উদ্বোধনের পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ সব কথা বলেন আইজিপি।

এই পাতার আরো খবর
up-arrow