Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:১২
বাসায় ঢুকে পৌনে ৫ লাখ টাকা লুটের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণখানের একটি বাসায় ঢুকে পৌনে ৫ লাখ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। গত ৯ সেপ্টেম্বর রাতে জালাল উদ্দিন আহমেদ সরণির ১৪৯ নম্বর বাড়ির চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দক্ষিণখান থানায় মামলা হলেও গতকাল পর্যন্ত পুলিশ দুর্বৃত্তদের কাউকে ধরতে পারেনি।

মামলার বাদী আমিনুর ইসলাম মিন্টু জানান, গত ৯ সেপ্টেম্বর রাতে আমার সাবেক স্ত্রী মাকসুদা খাতুন ও অজ্ঞাত এক পুরুষ বাসা থেকে নগদ ৩ লাখ টাকা, ৩ ভরি সোনাসহ মোট ৪ লাখ ৭০ হাজার টাকার মালামাল চুরি করে। মিন্টু উত্তরা ক্লাবে চাকরি করেন বলে জানান। জানা গেছে, ২০০৬ সালের ১৭ ফেব্রুয়ারি বগুড়ার গাবতলী থানার নশিপুর বালুপাড়া গ্রামের মন্তেজার রহমানের মেয়ে মাকসুদাকে বিয়ে করেন মিন্টু। ওই দম্পতির মাইসা তাবাসুম অনন্যা (৭) নামে এক সন্তান রয়েছে। গত কয়েক মাস ধরে স্ত্রীর পরকীয়া জানতে পারেন। পরে তাকে বোঝানো হয়।

ঈদের কয়েক দিন আগে মিন্টু মাকসুদাকে ১৮ হাজার টাকার মার্কেট করে দেন। ৯ সেপ্টেম্বর বিকালে বাসা থেকে বেরিয়ে কর্মস্থলে যান মিন্টু। রাতে বাসায় এসে স্ত্রীকে পাননি। জানতে পারেন, স্ত্রী অন্য এক ছেলের সঙ্গে নগদ টাকা, সোনার গহনাসহ কাপড়-চোপড় নিয়ে পালিয়েছেন। মিন্টু মাকসুদাকে ফোন দিলে তিনি জানান, তাকে ডিভোর্স দেওয়া হয়েছে। বালিশের নিচে ডিভোর্স লেটার আছে। পরে ডিভোর্স লেটার খুলে মিন্টু দেখতে পান, ২৩ আগস্ট তাকে ডিভোর্স দেওয়া হয়েছে। পরে তিনি স্ত্রী মাকসুদার প্রতারণা বুঝতে পেরে থানায় অভিযোগ করেন। এ বিষয়ে দক্ষিণখান থানার ওসি সৈয়দ লুত্ফর রহমান জানান, এ ঘটনায় আমিনুর ইসলাম মিন্টু বাদী হয়ে চুরির মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত মাকসুদা খাতুন ও তার পরিচিত অজ্ঞাত এক ব্যক্তিকে ধরতে অভিযান চলছে।

এই পাতার আরো খবর
up-arrow