Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৩৩
আবাসিক হোটেলে ব্যবসায়ীর লাশ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর একটি আবাসিক হোটেল থেকে হামিদুর রহমান মজিবর (৩৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মতিঝিল থানা পুলিশ। গতকাল সকালে ফকিরাপুলের হোটেল এরিনার চতুর্থ তলায় তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় তানজিলা তানু নামে তার বান্ধবীকে আটক করা হয়েছে। পুলিশ জানায়, মজিবরের গ্রামের বাড়ি ময়মনসিংহে। তিনি সেনাবাহিনীর চাকরি ছাড়ার পর আদম ব্যবসা শুরু করেন। স্ত্রীকে নিয়ে রাজধানীর শাহজাহানপুরে থাকতেন। ২২ সেপ্টেম্বর তিনি ময়মনসিংহ যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। কিন্তু বাড়ি না গিয়ে বান্ধবীকে নিয়ে ওই হোটেলে ওঠেন। সকালে মজিবর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তানু হোটেলের লোকজন খবর দেন। তারা খবর দেন মতিঝিল থানায়। পুলিশ আসতে আসতে তার মৃত্যু হয়।

মতিঝিল থানার এসআই মামুন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই নারী জানিয়েছেন, মজিবরের প্রতিষ্ঠানে কাজ করতে গিয়ে ৮-১০ বছর আগে তাদের পরিচয় হয়। এরপরই সম্পর্ক হয়। এমনকি তাদের বিয়ে করারও কথা ছিল।

এদিকে গতকাল দুপুরে মহাখালীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। তার বয়স অনুমান ৩০। কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ বলেন, মহাখালীতে রাস্তা পারাপারের সময় দুপুরে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

এই পাতার আরো খবর
up-arrow