Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৩৪
দুই অস্ত্র ব্যবসায়ী ৩টি বিদেশি পিস্তল গুলিসহ গ্রেফতার
ভুয়া চার ডিবি পুলিশ আটক
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহজাহানপুর থানার কমলাপুর থেকে শনিবার সন্ধ্যায় রুবেল হোসেন ও রাজ কুমার হালদার নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি। এ সময় তাদের কাছ থেকে ৩টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগাজিন ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

একইদিন সকালে কদমতলী থানার ছাপরা মসজিদ এলাকা থেকে আবদুল খালেক নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২টি ককটেল ও একটি ধারালো চাকু উদ্ধার করা হয়। এছাড়া বিকালে কোতোয়ালি থানার শাঁখারী বাজার এলাকা থেকে অবৈধভাবে বিস্ফোরকদ্রব্য মজুদ, বিক্রয় ও বাজারজাত করার অপরাধে পবন নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার তথ্যে পলাতক অপর দুই আসামির বাসা থেকে ২০ কেজি বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়।

অন্যদিকে রাজধানীতে মাদক বিরোধী পৃথক অভিযানে ২৪ ঘণ্টায় ৭৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর ৬টা থেকে গতকাল ভোর ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে এক হাজার ১৫৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৬১ গ্রাম ২৫৫ পুরিয়া হেরোইন, ৯ কেজি ৩৫০ গ্রাম গাঁজা, ১২০ বোতল ফেন্সিডিল, ১০ লিটার মদ, ২০ ক্যান বিয়ার ও ৪১৭ পিস ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে ধরা পড়ল ভুয়া চার ডিবি পুলিশ। তারা হলেন, শফিকুল ইসলাম রানা, আপেল, ইব্রাহিম ও ইমরান। এ সময় তাদের কাছ থেকে ওয়াকিটকি, ডিবি লেখা কটি, পিস্তলের কভারসহ একটি প্লাস্টিকের খেলনা পিস্তল, কভারসহ এক জোড়া হ্যান্ডকাফ, কাঠের তৈরি কালো রঙের একটি লাঠি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, এরা মাইক্রোবাসে চড়ে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় ‘ডিবি পুলিশ’ পরিচয়ে অপহরণ, ছিনতাই এবং মামলার ভয় দেখিয়ে মুক্তিপণ আদায় করত।

এই পাতার আরো খবর
up-arrow