Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৯
বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ পেল বসুন্ধরা এলপি গ্যাস
নিজস্ব প্রতিবেদক
বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ পেল বসুন্ধরা এলপি গ্যাস
বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সম্মানজনক সদস্য পদ অর্জনের সার্টিফিকেট বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের হাতে গতকাল তুলে দেন বিএলপিজিএলের উচ্চপদস্থ কর্মকর্তারা —বাংলাদেশ প্রতিদিন

বাংলাদেশের শীর্ষস্থানীয় এলপি গ্যাস বাজারজাতকারী প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড বিশ্ব এলপিজি অ্যাসোসিয়েশনের সদস্য পদ লাভ করেছে। গত জুলাইয়ে এ স্বীকৃতি অর্জন করে দেশের বেসরকারি খাতের বৃহত্তম এই কোম্পানিটি। গতকাল বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের হাতে সম্মানজনক ওই সদস্য পদ অর্জনের সার্টিফিকেট তুলে দেন বিএলপিজিএলের উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশে এলপিজি শিল্পে সুনামের সঙ্গে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার মধ্য দিয়ে আন্তর্জাতিক এই স্বীকৃতি অর্জনে সন্তোষ প্রকাশ করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। তিনি বিএলপিজিএলের কর্মকর্তাদের উদ্দেশে বলেন, এলপিজি খাতে জাতীয় চাহিদা বিবেচনায় নিয়ে ভোক্তাকে সেবা দেওয়ার জন্য আমাদের সবাইকে প্রস্তুত থাকতে হবে। একই সঙ্গে ভোক্তার প্রত্যাশা অনুযায়ী পণ্যের গুণগত মান নিশ্চিত করে সর্বোত্তম সেবা দেওয়ার মধ্য দিয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান হিসেবে নিজেদের অবস্থান নিশ্চিত করার বিষয়ে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে। বিএলপিজিএলের কর্মকর্তারা জানান, এই সদস্য পদ লাভের মধ্য দিয়ে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে। ফলে প্রতিষ্ঠানটি স্থানীয়ভাবে এলপি গ্যাস সরবরাহে আন্তর্জাতিক মান বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। কর্মকর্তারা আরও জানান, এলপিজি খাতে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড প্রায় ২০০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ পরিকল্পনা গ্রহণ করেছে। সিলিন্ডার উত্পাদনে সক্ষমতা বৃদ্ধি এবং দেশের চাহিদা মাথায় রেখে ঢাকায় দ্রুত গ্যাস বোতলজাতকরণ টার্মিনাল নির্মাণে ওই বিনিয়োগের অর্থ ব্যয় করা হবে। সদস্য পদ লাভের সার্টিফিকেট তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন বিএলপিজিএলের হেড অব ফিন্যান্স মাহবুব আলম, হেড অব সাপ্লাই চেইন আবদুস শুক্কুর, হেড অব সেলস টি আই ফারুক রিজভী, হেড অব এইচআর আতিকুজ্জামান এবং বিজনেস, অপারেশনস ও পরিকল্পনা বিভাগের ডিজিএম ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাকারিয়া জালাল।

এই পাতার আরো খবর
up-arrow