Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ অক্টোবর, ২০১৬ ২৩:২৮
প্রিমিয়াম লেমিনেটেড সিরিজের খাতা আনল বসুন্ধরা
নিজস্ব প্রতিবেদক
প্রিমিয়াম লেমিনেটেড সিরিজের খাতা আনল বসুন্ধরা
প্রিমিয়ার লেমিনেটেড সিরিজের খাতা হাতে বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান —বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের তৈরি বসুন্ধরা পেপার মোবাইল রিচার্জ অফারের দ্বিতীয় পর্বের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন দেশের শীর্ষ শিল্পোদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। পাশাপাশি তিনি বিজয়ীদের বসুন্ধরা পেপার ব্যবহার করায় অভিনন্দন জানান। গতকাল বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ বসুন্ধরা পেপারের মোবাইল রিচার্জ অফারের দ্বিতীয় পর্বের সারপ্রাইজ গিফট বিজয়ী তিনজনের হাতে পুরস্কার হিসেবে স্মার্টফোন ও ল্যাপটপ তুলে দেন ইয়াশা সোবহান। এই বিজয়ীরা হলেন— ব্র্যাক ব্যাংক কর্মকর্তা আবদুর রাজ্জাক, মাছিহাতা সোয়েটার লিমিটেডের কর্মকর্তা সোহাগ মিয়া ও ইন্টার স্টাফ অ্যাপারেল লিমিটেড কর্মকর্তা আল আমিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হেড অব ডিভিশন (সেলস) মো. মাসুদুজ্জামান, হেড অব ডিভিশন (অ্যাকাউন্টস) মুজাহিদুল ইসলাম, হেড অব সেলস পেপার প্রোডাক্ট মাসুদুর রহমান, বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার ডেভেলপমেন্ট অ্যান্ড বিজনেস ইন্টেলিজেন্ট মো. তৌফিক হাসান প্রমুখ।

ওই অনুষ্ঠানে আয়োজক বসুন্ধরা পেপারের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, বাজারে সবচেয়ে উন্নতমান ও আন্তর্জাতিক মানসম্পন্ন খাতা তৈরি করে বসুন্ধরা পেপার। বসুন্ধরা খাতা দামে সাশ্রয়ী ও কালি কম লাগে। বাজারের অন্য পেপারে লিখতে গেলে অপর পৃষ্ঠায় দাগ পড়ে যায়, কিন্তু বসুন্ধরার পেপারে তাা হয় না।

প্রিমিয়াম লেমিনেটেড সিরিজের খাতা আনলো বসুন্ধরা : দেশে আরও আকর্ষণীয় ও উন্নত কভার পেজের আন্তর্জাতিক মানসম্পন্ন প্রিমিয়াম লেমিনেটেড সিরিজের খাতা নিয়ে এলো বসুন্ধরা গ্রুপ। উন্নত প্রযুক্তিতে তৈরি এ খাতার উদ্বোধন করেছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।

গতকাল বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ নতুন সিরিজের এই খাতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— বসুন্ধরা পেপার মিলসের হেড অব ডিভিশন (সেলস) মো. মাসুদুজ্জামান, হেড অব ডিভিশন (অ্যাকাউন্টস) মুজাহিদুল ইসলাম, হেড অব সেলস পেপার প্রোডাক্ট মাসুদুর রহমান, বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার ডেভেলপমেন্ট অ্যান্ড বিজনেস ইন্টেলিজেন্ট মো. তৌফিক হাসান প্রমুখ।

অনুষ্ঠানে আয়োজক কর্মকর্তারা জানান, দেশে খাতার বাজারে বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছে বসুন্ধরা খাতা। সব ধরনের খাতার চাহিদা পূরণ করতে এবার বসুন্ধরা উন্নতমানের মনোরম কাভারের খাতা তৈরি করেছে। এখন থেকে প্রতিটি স্টেশনারি ও খাতার দোকানে এই খাতা পাওয়া যাবে। এ ছাড়া ভিকারুন নিসা নূন স্কুল, আইডিয়াল, বিএফ শাহীনসহ রাজধানীর নামিদামি স্কুলের চাহিদা অনুযায়ী কভার পেজের খাতা তৈরি করে দেয় বসুন্ধরা।

বসুন্ধরা পেপারের কর্মকর্তারা আরও বলেন, বাজারে অন্যান্য খাতার পৃষ্ঠা সংখ্যা কম পাওয়া ?যায় কিন্তু বসুন্ধরা খাতার পৃষ্ঠা সংখ্যা সঠিক, গুণে ও মানে উন্নত। সাশ্রয়ী মূল্যে এ খাতা পাওয়া যাবে। বাজারে এটাই একমাত্র খাতা যা পিনবাইন্ডিং করা। বসুন্ধরা কাগজ জার্মানির উন্নত প্রযুক্তিতে তৈরি করায় এটি অত্যন্ত কালি সাশ্রয়ী। এতে বলপেন দিয়ে অতিরিক্ত চাপ দিয়ে লিখতে হয় না। একটি বলপেন দিয়ে সাধারণ এক দিস্তা খাতায় লেখা যায়। কিন্তু বসুন্ধরা খাতায় লিখলে সেই বলপেনে ৮ দিস্তা লেখা যাবে।

আয়োজকদের তথ্যমতে, বাংলাদেশে বাজারে ৩০০ কোটি টাকার খাতার বাজার আছে। যেখানে বসুন্ধরা গ্রুপ ৪০ ভাগ চাহিদা পূরণ করে। আগে এগুলো বিদেশ থেকে আমদানি করতে হতো। এখন বসুন্ধরা দেশেই এটি তৈরি করছে।

এই পাতার আরো খবর
up-arrow