Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ অক্টোবর, ২০১৬ ২৩:৫৪
বীমার টাকা আটকে রেখে পপুলারের গ্রাহক হয়রানি
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে জীবন বীমার টাকা আটকে  রেখে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি এক গ্রাহককে দিনের পর দিন  হয়রানি  করছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাজশাহী মহানগরীর সুজানগর এলাকার মো. তফিক (৫৫) নামে ওই গ্রাহকের অভিযোগ, বীমার মেয়াদ পূর্তির প্রায় দেড় বছর পার হলেও বীমা কোম্পানিটি তার প্রাপ্য টাকা বুঝিয়ে দিচ্ছে না। টাকার  জন্য  অফিসে গেলে তাকে অপমান-অপদস্থ করা হচ্ছে। তফিক-সেতারা  দম্পতি  গতকাল দুপুরে বাংলাদেশ প্রতিদিন অফিসে এসে এসব অভিযোগ করেন।

তফিক জানান, ২০০৫ সালের ১০ জুলাই তিনি পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে একটি জীবন বীমা চালু করেন। তার আইডিপিএস নম্বর- ০৩৯০২০০০৮৪-৭। প্রতিমাসে তিনি ২০০ টাকা করে প্রিমিয়াম জমা দিয়েছেন। গত বছরের ১০ জুলাই তার বীমার মেয়াদ পূর্ণ হয়েছে। ১০ বছরে তিনি প্রিমিয়াম দিয়েছেন ২৪ হাজার। কোম্পানির নিয়ম অনুযায়ী, দেড়গুণ লভ্যাংশ ধরে তিনি প্রায় ৫৫ হাজার টাকা পাবেন।

তফিক আরও জানান, বীমার মেয়াদ পূর্ণ হওয়ার পর থেকেই তিনি বীমা বই নিয়ে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকার পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির স্থানীয় শাখায় যোগাযোগ করেন। কিন্তু তাকে টাকা দেওয়া হচ্ছে না। প্রতিবারই বলা হচ্ছে, ‘সামনের মাসে আসেন’। এভাবে তিনি ৭-৮ মাস ধরে প্রতিষ্ঠানটিতে ঘুরছেন। এভাবে হয়রানি না করার অনুরোধ করলে তাকে অপমান অপদস্থ করছেন প্রতিষ্ঠানটির রাজশাহী অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

এই পাতার আরো খবর
up-arrow