Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ৮ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৭ অক্টোবর, ২০১৬ ২৩:৪৭
সাততলা থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু
রেল কর্মচারীর লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে ষোলতলা ভবনের সাততলা থেকে পড়ে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম আঁখি আক্তার (১৪)। সে মোহাম্মদপুরের ইউসেফ স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। গতকাল গুলশান-১ এর টিবি গেটসংলগ্ন ১৫ নম্বর সড়কের ১৬ নম্বর বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। আঁখি মোহাম্মদপুর তিন রাস্তা মোড়ে ইউসেফ স্কুলের পাশে মা ও দাদির সঙ্গে থাকত। তার গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলায়। দুর্ঘটনার পর তাত্ক্ষণিকভাবে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে  কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ফুফাতে ভাই টিপু জানান, গতকাল তাদের বাসায় আঁখি তার দাদির সঙ্গে বেড়াতে আসে। বিকেলে বাসার বেলকোনিতে খেলাধুলার এক পর্যায়ে সে নিচে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে গতকাল সকালে শাহজাহানপুরে গোলাম সরোয়ার নামে (৩০) এক রেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বাংলাদেশ রেলওয়ের জুনিয়র অডিটর হিসেবে কর্মরত ছিলেন। রেলওয়ে কলোনির ডি/১৫/ও নম্বরের বিল্ডিংয়ের চতুর্থতলা থেকে গলায় ফাঁস নেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে পরিবারের লোকজন সরোয়ারকে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে তারা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

এই পাতার আরো খবর
up-arrow