রবিবার, ৯ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

প্রশ্নপত্র জালিয়াত চক্রের ১৪ জন গ্রেফতার

কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ও রাজশাহী

বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস এবং ফল জালিয়াতির অভিযোগে ঢাকা ও রাজশাহী থেকে চক্রের ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রাজশাহীতে মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতির অভিযোগে নগরীর কোচিং সেন্টারের পরিচালকসহ ১১ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গতকাল দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

রাজধানীর শাহবাগে অবস্থিত পাবলিক লাইব্রেরির সামনে অভিযান চালিয়ে মেডিকেলসহ বিভিন্ন পাবলিক পরীক্ষা ও নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রাজশাহীতে গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর হেতেম খাঁ এলাকার রয়েল কোচিংয়ের পরিচালক সোহেল রানা ওরফে ডন, তার সহযোগী ওয়াহেদ, মোক্তাদির, মেহেদী হাসান, ইব্রাহিম খলিল, আজমল হোসেন, নয়ন আহমেদ, উপশহর এলাকার শাকিল ইসলাম, মিলন আহমেদ, খালেক ও সাহেদ। ঢাকায় গ্রেফতারকৃতরা হলো আশরাফ উদ্দিন সৈকত, ওমর ফারুক, ইফাদ আহমেদ অরণ্য এবং তাদের সহযোগী আলম। এ সময় অজ্ঞাতপরিচয় আরও তিনজন পালিয়ে যায়।

ডিবির উপপুলিশ কমিশনার মাসুদুর রহমান গতকাল বলেন, গ্রেফতারকৃতরা প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর