Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ১২ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ অক্টোবর, ২০১৬ ২৩:১০
চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরায় জাহিদুল ইসলাম জাহিদ (১৮) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, চাচাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় চাচাতো ভাই মোসলেম তাকে পিটিয়ে গুরুতর আহত করেন।

পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে ভোলার লালমোহনের আবদুল বারেকের ছেলে। ভাটারা থানার শাহজাদপুরে ৮ নম্বর ওয়ার্ডের এ ব্লকের ৬১ নম্বর বাসায় থাকত।

জানা যায়, ১৫-২০ দিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে জাহিদের সঙ্গে চাচাতো বোনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে চাচাতো ভাই মোসলেমের সঙ্গে জাহিদের মনোমালিন্য হয়। সোমবার বিকাল সাড়ে ৪টায় মেয়েটি ফোন দিয়ে জাহিদকে ডেমরার রানীমহল এলাকায় ডেকে নেয়। তার পর থেকে জাহিদকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাত সাড়ে ১১টার দিকে মেয়ের বাবা জাহিদের বাবাকে ফোন করে জানান, ‘জাহিদ আমাদের এখানে আছে, তাকে নিয়ে যাও। ’ জাহিদকে উদ্ধার করে অসুস্থ অবস্থায় রাজধানীর একটি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে গতকাল দুপুর সোয়া ১টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আবদুল বারেক অভিযোগ করেন, ‘জাহিদকে ডেকে নিয়ে পিটিয়ে আহত করে মোসলেমসহ কয়েকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ’ তিনি আরও বলেন, ‘জাহিদকে বেদম মার দেওয়া হয়। যাতে সে কয়েকবার রক্তবমি করে। ’

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow