Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ১২ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ অক্টোবর, ২০১৬ ২৩:১২
নারীর ক্ষমতায়নে ভূমিকা রাখছেন প্রধানমন্ত্রী
—ওমর ফারুক চৌধুরী
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কাজ করেছেন তা অনগ্রসর নারীদের অগ্রগতিতে বলিষ্ঠ ভূমিকা রাখছে। জনগণের ক্ষমতায়নে শেখ হাসিনা বিশ্বে এখন একটি মডেল।

গতকাল বিকালে নগরীর একটি হোটেলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিনের সভাপতিত্বে এবং উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলমের পরিচালনায় বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সম্পাদকমণ্ডলীর সদস্য জাফর আহম্মদ, কেন্দ্রীয় যুবলীগের উপসম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, আবদুল্লাহ আল মামুন চৌধুরী, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন, কেন্দ্রীয় নেতা মো. সেলিম উদ্দিন প্রমুখ।

ওমর ফারুক চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম। যারা পাক হানাদার বাহিনীকে সহায়তা দিয়েছেন তারা এ দেশের ঘৃণ্য মানুষ। রাজাকার, আলবদরদের প্রেতাত্মারা এ দেশে রাজনীতি করার সুযোগ পেয়ে এমপি-মন্ত্রী হয়ে সামাজিকভাবে প্রতিষ্ঠিত হয়েছেন, অগাধ সম্পদের মালিক হয়েছেন।

এই পাতার আরো খবর
up-arrow