Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ অক্টোবর, ২০১৬ ২২:৪৪
পরীক্ষা বন্ধ করে দেওয়ার হুমকি ছাত্রলীগ নেতার
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সম্মান চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ না দিলে ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের পরীক্ষা বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। গতকাল দুপুরে বিভাগের সভাপতির কক্ষে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম এ হুমকি দেন।

বিভাগ সূত্রে জানা যায়, সাদ্দাম ২০১০-১১ সেশনে রাবির ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগে ভর্তি হন। প্রথম বর্ষ শেষ করার পর তিনি পরপর দুই বছর দ্বিতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষায় অংশ নেননি। পরের বছর দ্বিতীয় বর্ষের পরীক্ষা দিয়ে কৃতকার্য হলেও ২০১৫ সালে তৃতীয় বর্ষের পরীক্ষায় অকৃতকার্য হয়। বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী সর্বোচ্চ ছয় বছরে স্নাতক শেষ করতে না পারলে তার ছাত্রত্ব বাতিল হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে সাদ্দাম রাবি শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসালম রাঞ্জু ও সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবসহ কয়েকজন নেতা-কর্মী নিয়ে ইনফরমেশন সায়েন্স বিভাগের সভাপতি ড. পার্থ বিপ্লব রায়ের সঙ্গে দেখা করেন। এ সময় তারা সাদ্দামকে চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়ার দাবি জানান। বিভাগের সভাপতি বিষয়টি নাকচ করে দিলে পরীক্ষা বন্ধ করে দেওয়ার হুমকি দেন সাদ্দাম।

এই পাতার আরো খবর
up-arrow