Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ অক্টোবর, ২০১৬ ২৩:০৫
শ্রদ্ধা-ভালোবাসায় অজয় রায়কে চিরবিদায়
নিজস্ব প্রতিবেদক
শ্রদ্ধা-ভালোবাসায় অজয় রায়কে চিরবিদায়
কমিউনিস্ট নেতা অজয় রায়ের মরদেহ গতকাল কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা ও সর্বস্তরের জনগণ তার কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান —বাংলাদেশ প্রতিদিন

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রয়াত কমিউনিস্ট নেতা অজয় রায়। ব্রিটিশবিরোধী আন্দোলনে বলিষ্ঠ ভূমিকা রাখা এই নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ সাধারণ মানুষ।

গতকাল কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানানো শেষে অজয় রায়কে নিয়ে যাওয়া হয়েছে তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। তার ইচ্ছা অনুযায়ী সেখানে তাকে সমাহিত করা হবে। অজয় রায়ের লাশ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হলে প্রথমেই রাষ্ট্রীয়ভাবে মুক্তিযোদ্ধা হিসেবে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।  

এ সময় তাকে শ্রদ্ধা জানাতে যান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, গণফোরাম সভাপতি বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমসহ সর্বস্তরের মানুষ।

এই পাতার আরো খবর
up-arrow