Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ অক্টোবর, ২০১৬ ২৩:৩৭
ব্যস্ত সড়কে দেয়াল তুলে চলাচল বন্ধ করে দিল ছাত্রলীগ
বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার জের ধরে মেডিকেল ক্যাম্পাসের ব্যস্ততম সড়কে আড়াআড়ি দেয়াল নির্মাণ করে জনগণের চলাচল বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ। গত বুধবার গভীর রাতে আড়াআড়ি দেয়াল নির্মাণের খবর পেয়ে বরিশাল গণপূর্ত অধিদফতরের কর্মকর্তারা তাদের বাধা দিলেও ছাত্রলীগ ক্যাডাররা অস্ত্রের ভয় দেখালে সেখান থেকে সটকে পড়েন তারা।

গতকাল সকাল থেকে ওই সড়কে চলাচলরত জনসাধারণ চরম বিপাকে পড়েন।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে নগরীর কালুশাহ্ সড়কের বাসিন্দা ইনু ও তার দুই বন্ধু ক্যাম্পাসে প্রবেশ করে মেডিকেল কলেজ ছাত্রীদের উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ মন্তব্য করে। মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে ইনুকে আটক করে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে।

মেডিকেল কলেজের শিক্ষার্থীরা জানান, এ ঘটনা নতুন নয়। প্রতিদিনই বহিরাগতরা ওই সড়ক দিয়ে যাতায়াতের সময় ছাত্রীদের ইভ টিজিংসহ বাজে মন্তব্য করে থাকে। মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা মো. ফোরকান জানান, ছাত্রীদের নিরাপত্তার জন্য ওই দেয়াল নির্মাণ করা হয়েছে। গণপূর্ত বিভাগের মেডিকেল শাখার সহকারী প্রকৌশলী বিধান চন্দ  মজুমদার জানান, ওই সড়কটি দিয়ে মেডিকেল কলেজ হোস্টেলের ছাত্রী ও নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা চলাচল করেন। শুধু তাই নয়, গণপূর্ত অফিসের সামনের রাস্তা এটি। সড়কের মাঝে দেয়াল নির্মাণ করায় চলাচলের পথ বন্ধ হয়ে গেল।

এই পাতার আরো খবর
up-arrow