বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

বাবাকে ঘিরে ঘুরপাক খাচ্ছে দুই শিশু হত্যা রহস্য

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বাবাকে ঘিরে ঘুরপাক খাচ্ছে দুই শিশু হত্যা রহস্য

সিলেটের ওসমানীনগরে ডোবা থেকে দুই সহোদরের লাশ উদ্ধার নিয়ে রহস্য কাটছে না। বাবার সঙ্গে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফেরা শিশুদের বাবা ছাতির আলীকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা, মানসিক বিকারগ্রস্ত বাবাই ছেলে দুটিকে হত্যা করে পালিয়েছেন। তাকে পাওয়া গেলেই সব রহস্যের জট খুলবে এমন ধারণা থেকে ছাতির আলীকে খুঁজছে পুলিশ। নিহতের স্বজনরা বলছেন, ছাতির আলী মানসিক বিকারগ্রস্ত। বেশ কয়েকদিন ধরে স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহও চলছিল তার। এ ব্যাপারে সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, নিহত শিশুদের মা দাবি করছেন তাদের বাবাই হত্যাকারী। ঘটনার পর থেকে শিশুদের বাবা ছাতির মিয়াও নিখোঁজ রয়েছেন। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে ছাতির মিয়াই তার দুই শিশু সন্তানের হত্যকারী। তাকে আটক করা গেলেই হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন সম্ভব হবে।

এদিকে দুই শিশু হত্যাকাণ্ডের ঘটনায় শোকেস্তব্ধ মা নুর বিবি। সন্তান হারানোর বেদনায় বারবার মূর্ছা যাচ্ছেন তিনি। স্বজনদের কোনো সান্ত্বনাই তার কান্না থামাতে পারছে না। এদিকে, ময়নাতদন্ত শেষে গতকাল বিকালে পুলিশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে।

প্রসঙ্গত, সোমবার ওসমানীনগর উপজেলার চিন্তামণি এলাকার ছাতির আলী তার দুই ছেলে রুজেল ও মামুনকে নিয়ে মাছ ধরতে যান। রাত সাড়ে ৮টার দিকে দুই শিশুর মরদেহ দেখতে পান তারা।

সর্বশেষ খবর