রবিবার, ৬ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

ষড়যন্ত্র মোকাবিলা করেও উন্নয়ন অব্যাহত : তোফায়েল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সব ধরনের ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের উন্নয়ন অব্যাহত রাখবে সরকার। গুটিকয়েক মানুষের ষড়যন্ত্রে ব্যবসা-বাণিজ্য, অর্থনৈতিক প্রবৃদ্ধির এই অগ্রযাত্রা বন্ধ করা যাবে না। আওয়ামী লীগ সরকারকে উন্নয়নের মহাসড়ক থেকে হটানো যাবে না। গতকাল নগরীর পলোগ্রাউন্ড মাঠে মাসব্যাপী ‘১০তম আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো’র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। এবারের মেলায় ছয়টি দেশের সাড়ে ৩০০ স্টল, প্যাভিলিয়ন রয়েছে। উইম্যান চেম্বারের সভাপতি কামরুন মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান  চৌধুরী জাবেদ, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এমএ লতিফ, সাবিহা মুসা ও মেহজাবিন মোরশেদ, এফবিসিসিআইর প্রথম সহসভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, চিটাগাং চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের  চেয়ারম্যান আবদুচ ছালাম প্রমুখ।

 এফবিসিসিআইর পরিচালক ও সিডব্লিউসিসিআইর প্রতিষ্ঠাতা মনোয়ারা হাকিম আলী। 

মন্ত্রী বলেন, যেভাবে ২০১৪ সালের ৫ জানুয়ারির এবং ২০০৬-০৭ সালের ষড়যন্ত্র মোকাবিলা করা হয়েছে সেভাবেই  শেখ হাসিনার নেতৃত্বে সব ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

২০১৯ সালের ২৯ ডিসেম্বরের আগের ৯০ দিনের যে কোনো দিন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় বিজয় লাভের জন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে। নারী উদ্যোক্তাদেরও প্রস্তুতি নিতে হবে। শেখ হাসিনা ব্যবসায়ী ও নারী উদ্যোক্তাদের জন্য যা করেছেন, তা আর কেউ করেননি, করতে পারবেনও না।

সর্বশেষ খবর