সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

দিনদুপুরে ডাকাতি ৭০ লাখ টাকা

সিলেট নগর জুড়ে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট নগরীর উত্তর কাজিটুলায় অস্ত্রের মুখে জিম্মি করে ইউনিলিভার কোম্পানির পরিবেশকের ৭০ লাখ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া নগরীর ব্যস্ততম জিন্দাবাজার এলাকায় ব্যবসায়ীর টাকা লুটকালে জনতার প্রতিরোধের মুখে দুটি মোটর সাইকেল ফেলে দুর্বৃত্তরা পালিয়েছে। গতকালের দুটি ডাকাতির ঘটনায় নগর জুড়ে আতঙ্কের সৃষ্টি করেছে।

ইউনিলিভার সিলেটের পরিবেশক ইমতিয়াজ রহমান তারেক জানান, নগরীর আম্বরখানা বড়বাজার অফিস থেকে টাকা জমা দেওয়ার জন্য  কোম্পানির দুজন হিসাবরক্ষক প্রাইভেট কারে এক্সিম ব্যাংক জিন্দাবাজার শাখায় যাচ্ছিলেন। উত্তর কাজিটুলার কাহের মিয়ার গলির ভিতর ঢোকার পর চারটি মোটর সাইকেল ও একটি অটোরিকশায় কয়েকজন দুর্বৃত্ত এসে প্রাইভেট কারের গতিরোধ করে। পরে তারা গাড়ির গ্লাস ভাঙচুর শেষে অস্ত্রের মুখে জিম্মি করে ৭০ লাখ টাকা লুটে নেয়।

 কোতোয়ালী থানার সহকারি কমিশনার নূরুল হুদা আশরাফী জানান, গতকাল সন্ধ্যায় শহরতলীর বালুচরে অভিযান চালিয়ে লুট হওয়া ৭০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এসময় এর সঙ্গে জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করা হয়। এদিকে, বিকাল ৪টার দিকে আম্বরখানার এক ব্যবসায়ী জিন্দাবাজার আসার পথে জেলা খাদ্য অফিসের সামনে ৪টি মোটর সাইকেলে ১০-১২ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর টাকা লুটের চেষ্টা চালায়। ব্যবসায়ীর চিৎকারে লোকজন প্রতিরোধ গড়ে তুললে দুটি মোটর সাইকেল ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সর্বশেষ খবর