বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

বসুন্ধরা পেপার গুণগত মানে আপসহীন

—সাফওয়ান সোবহান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বসুন্ধরা পেপার গুণগত মানে আপসহীন

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সিলেট অঞ্চলের পরিবেশকদের নিয়ে আয়োজিত ‘আমরা করব জয় একসাথে’ শীর্ষক সম্মেলনে বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান —বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেছেন, বসুন্ধরার পণ্য গুণেমানে সেরা। গুণ ও মানের ব্যাপারে বসুন্ধরা পেপার কখনো আপস করে না। যে কারণে বাজারে বসুন্ধরা পণ্যের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। ভোক্তাদের চাহিদা পূরণে বসুন্ধরা পেপার মিলে অত্যাধুনিক ও সর্বশেষ প্রযুক্তির উন্নত মেশিন যুক্ত করা হয়েছে। গতকাল দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সিলেট অঞ্চলের পরিবেশকদের নিয়ে আয়োজিত ‘আমরা করব জয় একসাথে’ শীর্ষক সম্মেলনে তিনি এ কথা বলেন। বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বসুন্ধরা শুধু মুনাফা অর্জনের কথা চিন্তা করে না, ভোক্তাদের সেবা নিশ্চিতকেও তারা অধিকতর গুরুত্ব দেয়। ফলে ভোক্তারা আস্থার সঙ্গে বসুন্ধরার পণ্য কেনেন। সম্মেলনে সিলেট বিভাগের সব জেলা ও উপজেলার পরিবেশকরা অংশ নেন। তারা তাদের বক্তব্যে বসুন্ধরার পণ্যের প্রতি ভোক্তাদের আস্থার কথা তুলে ধরার পাশাপাশি সিলেট বিভাগে বসুন্ধরা পেপারের ব্যবসা আরও প্রসারে পরামর্শ তুলে ধরেন।

সম্মেলনে বসুন্ধরা গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড ইন্টেলিজেন্সের মহাব্যবস্থাপক তৌফিক হাসান বলেন, বসুন্ধরা পেপার মিলের উৎপাদিত সব পণ্যের মান বাজারের সেরা। আধুনিক প্রযুক্তির মাধ্যমে পণ্যের মানোন্নয়নে বসুন্ধরা পেপার মিল সব সময় সচেষ্ট।

টিস্যু পেপার সেলস অ্যান্ড হাইজিন প্রোডাক্টের নির্বাহী পরিচালক মাসুদুজ্জামান বলেন, কোম্পানি, পরিবেশক, ভোক্তা এ তিন স্তরের সমন্বয়ে একটি প্রতিষ্ঠানের ব্যবসা পরিচালিত হয়। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ পরিবেশকরা। তারা আন্তরিকতার সঙ্গে কাজ করলে একটি শিল্পপ্রতিষ্ঠান সহজে তার অগ্রযাত্রা ধরে রাখতে পারে। বসুন্ধরা পেপারস প্রোডাক্টের নির্বাহী পরিচালক মাসুদুর রহমান বলেন, বাংলাদেশে টিস্যুর উৎপাদন বসুন্ধরাই শুরু করে। ধীরে ধীরে এ প্রোডাক্ট জনপ্রিয়তা লাভ করে। এখন চাহিদা মেটাতে বসুন্ধরা পেপার মিলে নতুন মেশিন বসাতে হচ্ছে। পরিবেশকদের সহযোগিতায় কম সময়ে বসুন্ধরা গ্রুপ এ সফলতা লাভে সক্ষম হয়েছে। বসুন্ধরা টিস্যু অ্যান্ড পেপার বিভাগ সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক আবদুল মান্নানের পরিচালনায় সম্মেলনে পরিবেশকদের মধ্যে বক্তব্য দেন সিলেটের চৌধুরী এন্টারপ্রাইজের পরিচালক আমিনুজ্জামান জুয়াহির, বিয়ানীবাজারের জামাল উদ্দিন, নবীগঞ্জের মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ফিরোজ মাহমুদ, শ্রীমঙ্গলের জনপ্রিয় এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী অজয় সিংহ, সিলেট সদরের ইসলামিয়া বুক ডিপোর পরিচালক নাজমুল হুদা, দক্ষিণ সুরমার মোহনা ডিস্ট্রিবিউশনের স্বত্বাধিকারী আশরাফুল ইসলাম শাহীন, হবিগঞ্জের শরিফুল এন্টারপ্রাইজের শরিফুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর