সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

বসুন্ধরা এলপি গ্যাসই নিরাপদ ও ঝুঁকিমুক্ত

—সাফিয়াত সোবহান

নিজস্ব প্রতিবেদক, খুলনা

বসুন্ধরা এলপি গ্যাসই নিরাপদ ও ঝুঁকিমুক্ত

খুলনায় বসুন্ধরা এলপি গ্যাস পরিবেশকদের পক্ষ থেকে গতকাল বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় —বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেছেন, বাজারে একমাত্র বসুন্ধরার এলপি গ্যাসই নিরাপদ ও ঝুঁকিমুক্ত। বসুন্ধরার এলপি গ্যাস নিরাপদ রাখার জন্য ল্যাবরেটরিতে পরীক্ষার পর তা বাজারজাত করা হয়। এতে দুর্ঘটনার কোনো আশঙ্কা থাকে না।

গতকাল সকালে খুলনার একটি অভিজাত হোটেলে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতে খুলনার বসুন্ধরা এলপি গ্যাস পরিবেশকদের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়। একই সময়ে খুলনার এক্সক্লুসিভ পরিবেশক সারাহ সুপার স্টোরের পক্ষ থেকেও ভাইস চেয়ারম্যানকে সম্মাননা স্মারক দেওয়া হয়। সাফিয়াত সোবহান বলেন, বাজারে সুস্থ প্রতিযোগিতা থাকা ভালো। এতে নিজের অবস্থান সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায়। তিনি বলেন, এশিয়ায় দ্বিতীয় বৃহত্তম ফিলিং স্টেশন স্থাপন করেছে বসুন্ধরা। এটি প্রতি ঘণ্টায় ৪ হাজার ৫০০ সিলিন্ডার সরবরাহ করতে সক্ষম। আগামী এক থেকে দেড় মাসের মধ্যে বাজারে সিলিন্ডারের কোনো সংকট থাকবে না। প্রসঙ্গত, দেশের প্রত্যন্ত এলাকায় বসুন্ধরা এলপি গ্যাসের বাজার পরিস্থিতি পর্যবেক্ষণে দুই দিন ধরে বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা খুলনা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মেহেরপুর, মংলা ও সাতক্ষীরায় বিভিন্ন পর্যায়ের পরিবেশক ও ডিলারদের সঙ্গে মতবিনিময় করেছেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী, হেড অব মার্কেটিং এম এম জসিম উদ্দীন, হেড অব ডিভিশন ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মাহাবুব আলম, ডিজিএম, অপারেশন অ্যান্ড প্ল্যানিং মো. জাকারিয়া জালাল, এজিএম সেলস হাবিবুর রহমান, সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান  মো. শরীফুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর