মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

প্রভাষক চিত্তরঞ্জন হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

প্রভাষক চিত্তরঞ্জন হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

খুলনায় প্রভাষক চিত্তরঞ্জন বাইন (৪৫) হত্যার বিচার দাবিতে বিক্ষোভ করেছে শহীদ আবুল কাশেম স্মৃতি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল দুপুরে ময়নাতদন্তের পর লাশ কৈয়া বাজারের কলেজ ক্যাম্পাসে নেওয়া হলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কয়েক দফায় খুলনা-সাতক্ষীরা সড়ক বন্ধ করে দেয়। নিহত চিত্তরঞ্জন বাইন ওই কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক ছিলেন। এ সময় শিক্ষক-শিক্ষার্থী ও নিহতের স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। পরে কলেজের অধ্যক্ষের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, শনিবার রাতে মহানগরীর আমতলায় জানালার গ্রিল কেটে বাড়িতে ঢুকে চিত্তরঞ্জন বাইনকে হত্যা করে মালামাল লুটে নেয় দুর্বৃত্তরা। পরদিন দুপুরে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার সময় নিহতের স্ত্রী লাকী গোলদার দুই সন্তানকে নিয়ে বটিয়াঘাটা ছাচিবুনিয়ায় আত্মীয়ের বাড়িতে ছিলেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল খুলনা সদর থানায় ডাকাতিসহ খুনের অভিযোগ এনে তার ছোট ভাই সুবল বাইন মামলা করেছেন। (যার নং-১৩, ধারা-৩৯৬)।

খুলনা সদর থানার উপ-পরিদর্শক তাপস পাল বলেন, গ্রিল কেটে বাড়িতে ঢুকে দুর্বৃত্তরা প্রথমে চিত্তরঞ্জনের দুই হাত, দুই পা ও মুখ বেঁধে ফেলে। তারপর মাথার ডান পাশে ও ডান পায়ে ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়। তার মাথা ও পায়ে আঘাতে রক্ত জমে থাকার চিহ্ন দেখা গেছে। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

সর্বশেষ খবর