রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

বন্দরে নিয়োগে চট্টগ্রামবাসীকে অগ্রাধিকার দেওয়া উচিত : নাছির

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বন্দরে নিয়োগে চট্টগ্রামবাসীকে অগ্রাধিকার দেওয়া উচিত : নাছির

চট্টগ্রাম বন্দরে নিয়োগের ক্ষেত্রে এ অঞ্চলের মানুষদের অগ্রাধিকার দেওয়া উচিত মন্তব্য করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘বন্দরে হাজার হাজার লোক নিয়োগ হচ্ছে। এ নিয়ে চট্টগ্রামের মানুষের কোনো মাথাব্যথা নেই। কেউ বলছে না, চট্টগ্রামের লোকদের নিয়োগ দিতে হবে। কিন্তু আমাদেরই অগ্রাধিকার দেওয়া উচিত।’ গতকাল নগরীর চকবাজার কিশলয় কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম সমিতি, ঢাকার উদ্যোগে বিভিন্ন উপজেলার অসচ্ছল পরিবারকে সেলাই মেশিন ও ভ্যানগাড়ি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ সময় মেয়র বলেন, ‘স্বাধীনতার পর থেকে চট্টগ্রামের নেতৃবৃন্দ যারা সরকারি মন্ত্রিপরিষদে দায়িত্ব পালন করেছেন বা এখনো করছেন, তারা কতটুকু আন্তরিক চট্টগ্রামের প্রতি সে বিষয়টি সবার ভাবা উচিত। চট্টগ্রামের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের প্রতি আন্তরিক। তাই চট্টগ্রামের উন্নয়নের জন্য আমরা যারা জনপ্রতিনিধি হিসেবে আছি, তারা যথেষ্ট। প্রয়োজন শুধু ঐক্যবদ্ধ প্রচেষ্টা।’

সমিতির সভাপতি ও প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিমের সভাপতিত্বে এবং সদস্যসচিব শফিকুর রহমান শফিক ও প্রচার প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট নাসরিন সিদ্দিকী লিনার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি রেজাউল হক চৌধুরী মুশতাক, সমিতির সহ-সভাপতি মো. মহিউল ইসলাম মহিম, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন খানসহ চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর