মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

পুনর্মিলনীতে যানজট এড়াতে বিশেষ ব্যবস্থা ছাত্রলীগের

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগের পুনর্মিলনীকে কেন্দ্র করে যেন কোনো ধরনের যানজট সৃষ্টি না হয় সেজন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, পুনর্মিলনী অনুষ্ঠানে সুশৃঙ্খলভাবে আসার জন্য ছাত্রলীগের সারা দেশের নেতা-কর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

গতকাল সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এ সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ছাত্রলীগ সভাপতি। আজ সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

ছাত্রলীগ সভাপতি বলেন, সংগঠনের সারা দেশের সাবেক ও বর্তমান নেতাদের মিলনমেলায় মুখরিত হয়ে উঠবে ছাত্রলীগের পুনর্মিলনী। এ অনুষ্ঠানটি যেন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সেজন্য পাঁচটি উপ-কমিটি গঠন করা হয়েছে। তারা নিয়মিত কাজ করছেন। পুনর্মিলনীকে কেন্দ্র করে ঢাকায় কোনো ধরনের যানজট সৃষ্টি না হয় সেজন্য বিশেষ পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে আমরা ট্রাফিক বিভাগের সঙ্গে কথা বলেছি। তারাও বিভিন্ন পরামর্শ দিয়েছেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা গাড়িগুলো যেন রাস্তার ওপরে বা যত্রতত্র পার্কিং করা না হয় সেজন্য শৃঙ্খলা উপ-কমিটি করা হয়েছে। এসব গাড়ি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম, মলচত্বর, মহসীন হলের খেলার মাঠ ও ফুলার রোডে পার্কি করা হবে। কোনোভাবেই রাস্তায় গাড়ি রাখতে দেওয়া হবে না।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, মেহেদী হাসান রনি, জাহাঙ্গীর আলম, রিফাত জামান, মনির হোসেন, শাহাদাত হোসেন রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক লালন, চন্দ্র শেখর মণ্ডল, শেখ ফয়সল আমিন, সাংগঠনিক সম্পাদক শেখ জসিম উদ্দিন, আশিকুল পাঠান সেতু, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, গণযোগাযোগ সম্পাদক ফরহাদুজ্জামান মনির, বেসরকারি বিশ্ববিদ্যালয় সম্পাদক আনন্দ শাহা পার্থ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর