শনিবার, ২৮ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

বসুন্ধরা নাম্বার ওয়ান এলপি গ্যাস ব্র্যান্ড

—সাফিয়াত সোবহান

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা নাম্বার ওয়ান এলপি গ্যাস ব্র্যান্ড

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় বৃহস্পতিবার রাতে কেক কেটে উৎসাহমূলক অনুষ্ঠানের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান —বাংলাদেশ প্রতিদিন

বাজারের সেরা বসুন্ধরা এলপি গ্যাস সাম্প্রতিক সময়ে সিলিন্ডার রিফিলের উল্লেখযোগ্য লক্ষ্যমাত্রা অর্জন করেছে, যা এ যাবৎকালের মধ্যে সর্বোচ্চ। এই অসামান্য অর্জন উপলক্ষে বসুন্ধরা এলপি গ্যাসের সংশ্লিষ্ট সব বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বৃহস্পতিবার রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উৎসাহমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সবাই নিরলস পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজ করায় বসুন্ধরা পরিণত হয়েছে দেশের নম্বর ওয়ান এলপি গ্যাস ব্র্যান্ডে। আগামী দিনগুলোয় এ সাফল্য ধরে রাখা হবে প্রধান লক্ষ্য। তিনি আরও বলেন, এশিয়ার দ্বিতীয় বৃহত্তম প্লান্ট স্থাপন করছে বসুন্ধরা এলপি গাস। এর ফলে এক থেকে দেড় মাসের মধ্যে বাজারে সিলিন্ডারের কোনো সংকট থাকবে না। হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী বলেন, প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজপ্রাপ্তি নিশ্চিত করতে টিম কাজ করে যাচ্ছে। হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন বলেন, দেশে একমাত্র বসুন্ধরারই রয়েছে সর্ববৃহৎ ও সর্বাধুনিক সিলিন্ডার উৎপাদনকারী প্লান্ট ও নিজস্ব ল্যাব সুবিধা। ফলে সিলিন্ডার নিয়মিত পুনঃপরীক্ষা ও মেইনটেন্যান্স করার পরই বাজারজাত করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের চিফ ইঞ্জিনিয়ার চৌধুরী এ কে সামসুদ্দিন আহম্মেদ, ডিজিএম জাকারিয়া জালাল, মোহাম্মাদ ইলিয়াস হোসেন, মেজর মো. মেহেদী ফিরোজ খান (অব.) প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর