রবিবার, ২৯ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

বিএনপির কাছে নিরপেক্ষ কেউ নেই : জ্যাকব

চরফ্যাশন প্রতিনিধি


বিএনপির কাছে নিরপেক্ষ

কেউ নেই : জ্যাকব

পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল-ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বিএনপির কাছে নিরপেক্ষ কেউ নেই। যার কারণে সার্চ কমিটির নিরপেক্ষতা নিয়ে বিদেশিদের কাছে অভিযোগ করে দেশের মর্যাদা ক্ষুণ্ন করেছে।

তিনি গতকাল ভোলার চরফ্যাশন উপজেলার ফ্যাশন স্কয়ারে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। এ সময় কুয়েত থেকে আসা মসজিদ আল গানেম আল ওসমান, সংস্থার চেয়ারম্যান ড. শাইখ খালেদ মোহাম্মদ আল সুবাইহি প্রমুখ আলেমরা উপস্থিত ছিলেন।

জ্যাকব বলেন, সার্চ কমিটির মাধ্যমে নতুন নির্বাচন  কমিশন (ইসি) গঠন হলে স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশন হয়নি বলে তারা আবারও বিতর্কের সৃষ্টি করতে পারে। ইসি নিয়ে দেশে আন্দোলনের নামে বিএনপি অরাজকতা ও অস্থিতিশীল করার ষড়যন্ত্র করলে রাজপথেই আওয়ামী লীগ তাদের অপতৎপরতার মোকাবিলা করবে। বিএনপি এখন জনশূন্য হয়ে অস্তিত্ব বিলীন হওয়ার পথে। এখনো তাদের শুভবুদ্ধির  উদয় হয়নি। এ যাবৎ কোনো রাজনৈতিক দল সার্চ কমিটি নিয়ে বিতর্ক না করলেও বিএনপি সেটি করছে। আগামী নির্বাচনে নিশ্চিত পরাজয়ের ভয়ে  তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। সার্চ কমিটির মাধ্যমে ইসি গঠন নিয়ে বিতর্ক করে নির্বাচনে না এলে অচিরেই বিএনপি রাজনৈতিকভাবে বিলীন হয়ে যাবে। ইসি গঠন নিয়ে বিএনপির কাছে নিরপেক্ষ কেউ নেই।

সর্বশেষ খবর