সোমবার, ৩০ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

পুলিশের ওপর হামলার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ১১

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে পুলিশের ওপর হামলার অভিযোগে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুজেল আহমদ তালুকদারসহ ১১ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশের এক এসআই বাদী হয়ে গতকাল দুপুরে মামলা করেছেন।

আটকরা হলেন— ইমন দাস (২৫), মনিরুল ইসলাম (২৪), কামরুল ইসলাম (২৬), সুজেল আহমদ তালুকদার (৩৩), তার ভাই সজীব আহমদ তালুকদার (২১) ও সৌরভ তালুকদার (১৯), সাহেদ আহমদ (২৮), জুবায়ের খান (৩০), মাসুদ আহমদ (২৩), শামসুজ্জামান (২৬) এবং সুমন পাল (৩২)। মামলায় আরও অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী এসআই হাবিবুর রহমান এজাহারে উল্লেখ করেছেন, শনিবার রাত ৩টা ৪০ মিনিটে নগরীর ঝরনারপাড়ে চেকপোস্টে দায়িত্ব পালনকালীন কয়েক পুলিশ সদস্য একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৪-৮৬৪০) থামিয়ে তল্লাশি করেন। এ সময় পেছনের সিটে বসা ইমন দাস ও তানভীরের মাঝে থাকা একটি প্লাস্টিকের ব্যাগে ৪৩ বোতল ফেনসিডিল পায়। এ ঘটনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়িতে জিডি করে পুলিশ। এ সময় প্রাইভেট কারের একজন পূর্বপরিচিত কয়েকজনকে ফোন দেন। ৬-৭টি মোটরসাইকেলে কয়েকজন দেশীয় ‘অস্ত্রশস্ত্র’ নিয়ে ঘটনাস্থলে এসে পুলিশের ওপর ‘হামলা’ চালায়। তারা তানভীর ও প্রভাত নামের দুজনকে পুলিশের কাছ থেকে ‘ছিনিয়ে নেয়’। এরই মধ্যে বেতারে খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত ফোর্স পৌঁছলে পাঁচটি মোটরসাইকেলসহ ওই ১১ জনকে আটক করা হয়। তবে অজ্ঞাতনামা ৩-৪ জন পালিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর