মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

বাংলাদেশ প্রতিদিন প্রতিবেদকের বিরুদ্ধে মামলায় ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

সংবাদ প্রকাশের জের ধরে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বরিশালের নিজস্ব প্রতিবেদক রাহাত খানের বিরুদ্ধে সিটি মেয়রপুত্র কামরুল আহসান রূপনের মামলা দায়েরের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নিন্দা বিবৃতি দিয়েছেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব নেতারা। গতকাল ক্লাবের দফতর সম্পাদক এম. মোফাজ্জেল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে প্রেস ক্লাব সভাপতি কাজী নাসিরউদ্দিন বাবুল এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন রাহাতের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। তারা বলেন, মামলা, হামলা আর হয়রানি করে গণমাধ্যমের কণ্ঠ স্তব্ধ করা যাবে না।

নেতারা বলেন, সিটি মেয়র আহসান হাবিব কামাল ইতিপূর্বে পৌর মেয়র থাকার সময় তার দুর্নীতির সংবাদ প্রকাশ করায় বহু সাংবাদিককে হয়রানি করেছেন। এরই ধারাবাহিকতায় মেয়রপুত্র রূপন সাংবাদিক দমন নিপীড়নের মাধ্যমে নিজেদের দুর্নীতির খবর ধামাচাপা দিতে চাইছেন।

প্রেস ক্লাব নেতারা অবিলম্বে মেয়রপুত্রকে মামলা প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন। অন্যথায় সাংবাদিক হয়রানির বিরুদ্ধে প্রেস ক্লাব কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সর্বশেষ খবর