Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:০৯
জাতীয় পার্টির কমিটি নিয়ে পাল্টাপাল্টি সম্মেলন
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
জাতীয় পার্টির কমিটি নিয়ে পাল্টাপাল্টি সম্মেলন

বরিশালে জেলা জাতীয় পার্টির ১৬১ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি নিয়ে পার্টিতে বিভক্তি দেখা দিয়েছে। নতুন কমিটির পরিচিতি উপলক্ষে গতকাল সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অপরদিকে এই কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে তা বাতিলের দাবিতে পাল্টা সংবাদ সম্মেলন করেছে জাতীয় পার্টির অপর পক্ষ। বেলা সাড়ে ১১টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল নিজেকে জাতীয় পার্টি বরিশাল জেলা শাখার আহ্বায়ক পরিচয় দিয়ে সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি আগামী জাতীয় সংসদ ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে দল শক্তিশালী করতে নেতা-কর্মী এবং বরিশালবাসীর সহযোগিতা চান। এ সময় জেলা জাতীয় পার্টির নতুন আহ্বায়ক কমিটির সদস্য সচিব মীর জসিম উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি পরিচয়ে আলতাফ হোসেন ভাট্টি নগরীর বাজার রোডের বাসভবন চত্বরে পাল্টা সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, নতুন কমিটির সঙ্গে বরিশাল জাতীয় পার্টির কোনো নেতা-কর্মীর সম্পৃক্ততা নেই। এটিকে পকেট কমিটি উল্লেখ করে তা বাতিলের জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি দাবি জানান তিনি।

উল্লেখ্য, অধ্যাপক মহসিন-উল ইসলাম আহ্বায়ক এবং মীর জসিমউদ্দিনকে সদস্য সচিব করে গত ১৬ জানুয়ারি ১৬১ সদস্যের বরিশাল জেলা জাতীয় পার্টির নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করে কেন্দ্র।

এই পাতার আরো খবর
up-arrow