Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৫৪
নায়িকার কঙ্কাল উত্তোলন
নিজস্ব প্রতিবেদক
নায়িকার কঙ্কাল উত্তোলন
অন্তরা

পুনঃময়নাতদন্তের জন্য তিন বছর পর চিত্রনায়িকা পারভীন আক্তার অন্তরার কঙ্কাল কবর থেকে তোলা হয়েছে। গতকাল দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার উপস্থিতিতে আজিমপুর কবরস্থান থেকে মৃতের কঙ্কাল উত্তোলন করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এডিসি (দক্ষিণ) আমিনুল ইসলাম বলেন, আদালতের নির্দেশে আজিমপুর কবরস্থান থেকে অন্তরার লাশ তোলা হয়েছে। তদন্তের স্বার্থে লাশের ময়নাতদন্ত এবং ডিএনএ টেস্ট করা হবে। এসব প্রতিবেদনের মাধ্যমে মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ২০১৪ সালের ৮ জানুয়ারি মৃত্যুর পর থেকেই অন্তরাকে হত্যার অভিযোগ করে আসছেন তার স্বজনরা। অন্তরার মৃত্যুর পর তার মা আমেনা খাতুন অভিযোগ করেছিলেন, অন্তরাকে হত্যা করা হয়েছে।

সে সময় তিনি জানিয়েছিলেন, অন্তরার সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হয়ে এবং অর্থের লোভে নিজেকে অবিবাহিত বলে ২০১০ সালের ২৬ মে অন্তরাকে বিয়ে করেন শফিকুল ইসলাম খোকন। বিয়ের কিছুদিন পর অন্তরা জানতে পারেন খোকনের স্ত্রী ও পাঁচ সন্তান রয়েছে। অন্তরা তার দ্বিতীয় স্ত্রী। এরপর থেকে শুরু হয় পারিবারিক কলহ। ওই দম্পতির এক পুত্র সন্তান আছে। তারা রমনার বড় মগবাজারের ১০৪/১ নম্বর বাসায় থাকতেন।

এই পাতার আরো খবর
up-arrow