Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪৯
একেএম সামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী কাল
নারায়ণগঞ্জ প্রতিনিধি
একেএম সামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী কাল

বিশিষ্ট ভাষাসৈনিক, স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী, আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য এ কে এম সামসুজ্জোহার ৩০তম মৃত্যুবার্ষিকী কাল।   এ উপলক্ষে মরহুমের পরিবার ও দলের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচি পালন করা হবে।

এর মধ্যে রয়েছে পবিত্র কোরআনখানি, সকালে জেলা ও শহর আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, সহযোগী সংগঠনের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া, দুপুরে দুস্থদের মাঝে খাবার বিতরণ ও শহরের মাসদাইর কবরস্থান জামে মসজিদে বাদ আসর মিলাদ মাহফিল। একই সময়ে মহিলাদের জন্য নারায়ণগঞ্জ রাইফেলস্ ক্লাব মিলনায়তনে পৃথকভাবে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, গত বছর ৭ মার্চ মরহুম এ কে এম সামসুজ্জোহার স্ত্রী ও ভাষাসৈনিক ‘রত্নগর্ভা’ বেগম নাগিনা জোহা ইন্তেকাল করেছিলেন। আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তারও আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, মরহুমের বড় ছেলে জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও এমপি নাসিম ওসমান ২০১৪ সালে ভারতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মেজ ছেলে গার্মেন্ট মালিকদের বৃহৎ সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারারস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি এ কে এম সেলিম ওসমান এবং মরহুমের ছোট ছেলে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান।

এই পাতার আরো খবর
up-arrow