Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০
সেই ছাত্রদল নেতাকে ছাড়াতে যুবলীগের থানা ঘেরাও
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীতে ছিনতাইয়ের অভিযোগে আটক চকবাজার থানা ছাত্রদল সভাপতি নুরুল আলম শিপুকে ছাড়াতে থানা ঘেরাও করেছে ছাত্রলীগ-যুবলীগ নেতারা। শনিবার রাতে শিপুকে ছাড়াতে স্থানীয় যুবলীগ নেতা নূর মোস্তফা টিনুর নেতৃত্বে একদল নেতা-কর্মী প্রায় দুই ঘণ্টা পাঁচলাইশ থানার সামনে অবস্থান নেয়।

পরে পুলিশ লাঠিচার্জ করে তাদের সরিয়ে দেয়। গতকাল ছিনতাই মামলায় পুলিশ গ্রেফতার দেখিয়ে শিপুকে রিমান্ডের জন্য আদালতে পাঠায়। শিপুর বড় ভাই নূর মোস্তফা টিনু নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেন।   চকবাজার এলাকায় ছাত্রলীগ-যুবলীগ নামধারী একটি অংশের নিয়ন্ত্রণ করেন তিনি।       

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর বলেন, ভাইকে থানায় দেখতে আসতে পারে। কিন্তু ছাড়ানোর জন্য পুলিশকে চাপ দিতে পারে না। টিনু তা করার চেষ্টা করে। এখানে পুলিশের করার কিছুই নেই। তদন্তে যদি কারও নাম আসে, তাকে তো গ্রেফতার করতে হবে।

তবে টিনু নিজেকে যুবলীগের নেতা দাবি করলেও কোনো পদে নেই বলে জানিয়েছেন নগর যুবলীগের   আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু। তিনি বলেন, একজন ছাত্রদল নেতাকে ছাড়ানোর জন্য যুবলীগ-ছাত্রলীগের নাম ব্যবহার করবে এটা  আমাদের জন্য চরম বিব্রতকর।

এই পাতার আরো খবর
up-arrow