Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৪৭
রাজধানীতে ছয়জনের অস্বাভাবিক মৃত্যু
নিখোঁজের দুই দিন পর গুলশান লেকে লাশ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে আলাদা ঘটনায় ছয়জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন গুলশানে মেহেদি হাসান জাহিদ (৩২), উত্তরায় মোশাররফ হোসেন (২৮), ফিরোজ শাহ (৩১), আবু তাহের মুন্সি (৭৮), ধানমন্ডিতে সাইফুল ইসলাম (২২) ও দারুসসালামে মোহাম্মদ আলী (২৭)।

ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে পুলিশ।

গতকাল সকালে গুলশান-১, রোড-১৩৫-এর ২/এ নম্বর বাসার পেছনের লেক থেকে ভাসমান অবস্থায় জাহিদ হাসান নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। মৃতের বাবা নুরুল ইসলাম জানান, তারা উত্তর যাত্রাবাড়ীর ১০৭/১০ নম্বর আইডিয়াল গলিতে থাকেন। জাহিদ সেলসম্যানের কাজ করতেন। তিনি ২১ ফেব্রুয়ারি নিখোঁজ হন। এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় জিডিও করা হয়। জাহিদের কোনো শত্রু ছিল না বলে জানান তিনি। গুলশান থানার এসআই রফিকুল ইসলাম জানান, তিন-চার দিন আগে জাহিদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

উত্তরা পশ্চিম থানার এসআই মামুন মিয়া জানান, ভোরে বিজিবি মার্কেটের সামনের রাস্তায় গাড়িচাপায় মোশাররফ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাবার নাম আবদুল হামিদ। গ্রামের বাড়ি ময়মনসিংহ সদরের ইটখোলা     রোডে। মোশাররফ আবদুল্লাহপুর-মাওয়াগামী প্রচেষ্টা পরিবহনে হেলপার ছিলেন।

উত্তরা পশ্চিম থানার এসআই মশিউর রহমান জানান, ভোরে সেক্টর-৩, রোড-৮, বাড়ি-৪০-এর পঞ্চম তলার বেলকুনি থেকে পড়ে ফিরোজ নামে এক দারোয়ানের মৃত্যু হয়েছে।   তার বাবার নাম আইয়ুব শাহ। বাড়ি নওগাঁর পোরশা উপজেলার সমনগর গ্রামে।

মৃত তাহেরের নাতি আতিকুর রহমান জানান, গতকাল সকালে সেক্টর-৩, রোড-২, বাড়ি-২০/২-এর সামনে একটি প্রাইভেট কার চাপায় মারা যান তাহের। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামে। সহকর্মী সীমান্ত জানান, দুপুরে ধানমন্ডি ৭ নম্বর রোডে একটি ভবনের পাইলিংয়ের কাজ করার সময় মোটর চালু করতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্টে নির্মাণশ্রমিক সাইফুল মারা যান। তার বাবার নাম সাদা মিয়া। বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার কদমশহর গ্রামে।

এদিকে, সহকর্মী সুমন জানান, সন্ধ্যায় গাবতলী মাজার  রোডে নির্মাণাধীন একটি ভবনের ষষ্ঠ তলা থেকে পড়ে নির্মাণশ্রমিক মোহাম্মদ আলী মারা যান।

এই পাতার আরো খবর
up-arrow