Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বুধবার, ১ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১০
বসুন্ধরা টিস্যুর বর্ণমালা চ্যালেঞ্জ
বসুন্ধরা টিস্যুর বর্ণমালা চ্যালেঞ্জ

হঠাৎ ফেসবুকের পেজগুলোতে দেখা যাচ্ছে সবাই ‘ক’ থেকে ‘চন্দ্রবিন্দু’ পর্যন্ত বলে তার চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে তাদের বন্ধুদের। বুঝতে একদমই দেরি হলো না, একুশে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে বসুন্ধরা টিস্যুর এ আলোড়ন জাগানো ক্যাম্পেইন ‘বসুন্ধরা টিস্যু-বর্ণমালা চ্যালেঞ্জ’।

আমাদের তরুণ সমাজ খুব দৃঢ়ভাবে ইংরেজি বর্ণমালা বলে শেষ করতে পারলেও বাংলা বর্ণমালা বলতে পারছে না বেশির ভাগই। ভাষা শহীদদের স্মরণে ‘বসুন্ধরা টিস্যু-বর্ণমালা চ্যালেঞ্জ’ প্রতিযোগিতার সূচনা করা হয় ২০ ফেব্রুয়ারি। প্রখ্যাত ইউটিউবার সালমান মুক্তাদির হয়েছেন ক্যাম্পইনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

এ প্রতিযোগিতায়  অংশগ্রহণের জন্য এ ক্যাম্পইনের মাধ্যমে যে কেউ মাত্র ১৫ সেকেন্ডে বাংলা ব্যাঞ্জনবর্ণগুলো মুখস্থ বলবে এবং ভিডিও করে ফেসবুকে আপলোড (পাবলিক) করে অন্য আরেকজনকে চ্যালেঞ্জটি গ্রহণ করতে বলবেন। এক্ষেত্রে বসুন্ধরা টিস্যু বর্ণমালা চ্যালেঞ্জ অথবা #Bashundhara Tissue #Bornomala Challenge ট্যাগ দিয়ে জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার। ইতিমধ্যে অনেক প্রতিযোগী তাদের ভিডিও আপলোডের মাধ্যমে ‘বসুন্ধরা টিস্যু-বর্ণমালা চ্যালেঞ্জ’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বসুন্ধরা টিস্যুর ফেসবুক পেজের (f/hygienelovers.btissue) সঙ্গে সংযুক্ত হয়েছে। অংশগ্রহণের শেষ সময় ৫ মার্চ। বিজ্ঞপ্তি

এই পাতার আরো খবর
up-arrow